পরলোকে সাংবাদিক বিপ্লব!

পরলোকে সাংবাদিক বিপ্লব!

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ টানা পাঁচ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে চলে গেলেন ফটো-সাংবাদিক কাজী বিপ্লব আহমেদ (৩৫)। ২ নভেম্বর (শুক্রবার) বেলা তিনটার দিকে মহাখালীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি মা, স্ত্রী, দুই ভাই, এক বোনসহ আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গত রোববার টঙ্গীতে শ্বশুরবাড়ি যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন বিপ্লব। হাসপাতালে নেওয়ার পর বিপ্লবকে কৃত্রিম শ্বাস-প্রশ্বাস দিয়ে (লাইফ সাপোর্ট) বাঁচিয়ে রাখা হয়েছিল। বিপ্লবের অকালমৃত্যুতে তাঁর স্বজন, সহকর্মী ও সাংবাদিকদের মধ্যে নেমে আসে শোকের ছায়া। অনেকেই হাসপাতালে ভিড় করেন। বিপ্লবের মরদেহ প্রথমে তাঁর কর্মস্থল কারওয়ান বাজারে দৈনিক বণিক বার্তার কার্যালয়ে নেয়া হয়। সেখানে সহকর্মীরা তাঁর প্রতি শ্রদ্ধা জানান। এ সময় শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়। এরপর মরদেহ নেয়া হয় হাজারীবাগের বাসায়। হাজারীবাগ পার্ক মাঠে অনুষ্ঠিত হয় প্রথম জানাজা। বারডেমের হিমঘরে তাঁর লাশ রাখা হয়েছে। বিপ্লবের বড় ভাই ফটোসাংবাদিক বাবু আহমেদ জানান, তাঁর সহকর্মীরা ৩ নভেম্বর শনিবার বেলা ১১টায় সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে রাখার সিদ্ধান্ত নেয়া হয়। এরপর টিএসসির বটতলায় নেয়া হয় তাঁর মরদেহ, সেখানে সহকর্মীদের সঙ্গে কাজের ফাঁকে আড্ডা দিতেন বিপ্লব। ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদে দ্বিতীয় জানাজা শেষে আজিমপুর কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়েছে।

উল্লেখ্য,কাজী বিপ্লব বণিক বার্তা ছাড়াও দৈনিক জনকণ্ঠ এবং বার্তা সংস্থা ফোকাস বাংলা নিউজে ফটোসাংবাদিক হিসেবে কাজ করেছেন। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

সাংবাদিক বিপ্লবের মর্মান্তিক মৃত্যুতে এসবিডি নিউজ24 ডট কম  পরিবার গভীর শোকাহত!

নিজস্ব প্রতিনিধি