সাংবাদিক কাজী বিপ্লবের যথাযথ চিকিৎসা নিশ্চিত করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে প্রধানমন্ত্রীর নির্দেশ

সাংবাদিক কাজী বিপ্লবের যথাযথ চিকিৎসা নিশ্চিত করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে প্রধানমন্ত্রীর নির্দেশ

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফটোসাংবাদিক কাজী বিপ্লবের যথাযথ চিকিৎসা নিশ্চিত করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন। গত ২৮ অক্টোবর (রোববার) রাতে মহাখালী উড়ালসেতুর ওপরে বিপ্লব একটি মাইক্রোবাসের ধাক্কায় গুরুতর আহত হন সাংবাদিক বিপ্লব।
প্রধানমন্ত্রীর পক্ষে ৩০ অক্টোবর (মঙ্গলবার) প্রেস সচিব আবুল কালাম আজাদ নগরের মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন বিপ্লবকে দেখতে যান। তিনি কর্তব্যরত চিকিৎসকদের কাছে বিপ্লবের চিকিৎসার খোঁজখবর নেন এবং এ ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলেন। এ ব্যাপারে জানতে চাইলে বিপ্লবের চিকিৎসক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নিউরোসার্জারি বিভাগের অধ্যাপক কনক কান্তি বড়ুয়া বলেন, ‘তাঁর চিকিৎসার জন্য প্রয়োজনীয় সব ধরনের উদ্যোগ নেয়া হয়েছে। তাঁকে কৃত্রিম শ্বাস-প্রশ্বাস (লাইফ সাপোর্ট) দেয়া হচ্ছে।’ তিনি আরও জানান, এখন পর্যন্ত হার্ট চালু থাকলেও রোগীর সামগ্রিক অবস্থা ভালো নয়। তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এবং স্বাস্থ্য প্রতিমন্ত্রী মজিবুর রহমান ফকির মঙ্গলবার আলাদাভাবে বিপ্লবকে দেখতে হাসপাতালে যান। তাঁরা বিপ্লবের চিকিৎসার জন্য তাঁর পরিবারের পক্ষ থেকে সরকারের কাছে আবেদন করা হলে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।
উল্লেখ্য, বিপ্লব দৈনিক বণিক বার্তার ফটোসাংবাদিক। এর আগে তিনি দৈনিক জনকণ্ঠ ও বার্তা সংস্থা ফোকাস বাংলা নিউজে ফটোসাংবাদিকতা করেন।

নিজস্ব প্রতিনিধি