সাতক্ষীরা জেলা শহরে দিনদুপুরে ব্যবসায়ীর বাড়িতে দুঃসাহসিক চুরি

সাতক্ষীরা জেলা শহরে দিনদুপুরে ব্যবসায়ীর বাড়িতে দুঃসাহসিক চুরি

সাতক্ষীরা প্রতিনিধি,এসবিডি নিউজ 24 ডট কমঃ সাতক্ষীরা জেলা শহরের মুনজিতপুর রথখোলা এলাকায় চিংড়ি ঘের ব্যবসায়ি আমিনুল হক সান্টুর বাড়ীতে দিনদুপুরে দু:সাহসিক চুরির ঘটনা ঘটেছে। দুর্বৃত্তরা বাড়ীর দরজা ও গ্রীল ভেঙ্গে ৩ ভোরি ওজনের সোনার গহনা, নগদ ৮ হাজার টাকা, ৫০ হাজার টাকা মূল্যের একটি আই ফোন, একটি দামি মোবাইল সেটসহ প্রায় দেড় লাখ টাকা মূল্যের মালামাল নিয়ে গেছে। শুক্রবার বিকালে ঘটনাটি ঘটেছে।এ ব্যাপারে শনিবার বাড়ীর মালিক বাদি হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা করেছে।

বাড়ির মালিক আমিনুল হক সান্টু জানায়, শুক্রবার বেলা ৩ টার দিকে পরিবারের সদস্যদের নিয়ে তিনি বাইরে যান। বাড়িতে কেউ না থাকার সুযোগে দুর্বৃত্তরা বাড়ির দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। পরে আলমিরার লক ভেঙ্গে সোনার গহনা, নগদ টাকাসহ প্রায় দেড় লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। শুক্রবার সন্ধ্যায় তিনি বাড়ি ফিরে দেখেন ঘরের ভিতর সবকিছু তছনছ করা। পরে পুলিশকে খবর দেয়। তিনি আরো জানান, দিনের বেলায় ঘটনাটি ঘটেছে।

দিন দুপুরে দু:সাহসিক এই চুরির ঘটনায় ওই এলাকার মানুষকে ভাবিয়ে তুলেছে। তারা নিরাপত্তাহীনতায় ভূগছে। সাতক্ষীরা সদর থানার ওসি আসলাম খান জানান, ওই চুরির ঘটনায় শনিবার সাতক্ষীরা সদর থানায় একটি মামলা হয়েছে। পুলিশ মালামাল উদ্ধারের জন্য মাঠে নেমেছে।

এসবিডি নিউজ ডেস্ক