নওগাঁর ধামইরহাটে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষঃ নিহত ১, আহত ৬

নওগাঁর ধামইরহাটে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষঃ নিহত ১, আহত ৬

আববাস আলী, নওগাঁ প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ নওগাঁর ধামইরহাটে বিবাদমান জমি দখলকে কেন্দ্র করে উভয় পক্ষে সংষর্ঘে ১ জন নিহত হয়েছে। নিহতের ভগ্নিপতি বাদী হয়ে ২৬ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছে। থানা পুলিশ ২ জনকে আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসীদের সুত্রে জানা গেছে, গতকাল শুক্রবার বেলা ১১টার সময় জেলা ধামইরহাট উপজেলার শুক্রবাটি গ্রামে অবস্থিত বিবাদমান জমি দখলকে কেন্দ্র করে সাহাপুর গ্রামের মোজাম্মেল গং এর সাথে রফিক গং এর সংঘর্ষ বাধে। সংঘর্ষে প্রতিপক্ষের নিক্ষিপ্ত তীর বৈদ্যবাটি গ্রামের লতিফ চরাইয়ের পুত্র জাম্বু চরাই(২৫) এর গলায় বিদ্ধ হলে তাকে প্রথমে ধামইরহাট হাসপাতালে পরে অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় ওই দিন রাত ১১ টায় জাম্বু মারা যায়।

এছাড়া সংঘর্ষে নবিবর রহমান, মোজাম্মেল ও মোখলেছের শরীরে তীর বিদ্ধ হলে তাদেরকে জয়পুরহাট,বগুড়া ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ছাড়াও সংঘর্ষে সাহাপুর গ্রামের রফিক উদ্দিনের পুত্র আবু কালাম (৩০), আজিজার রহমান (৬০), একই গ্রামের জয়নাল আবেদীনের পুত্র সানোয়ার হোসেন (৩৮) মারাত্মক আহত হলে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদিকে নিহত জাম্বুর ভগ্নিপতি রবি হাসদা বাদী হয়ে ২৬ জনকে আসামী করে শনিবার ধামইরহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। থানা পুলিশ সাহাপুর গ্রামের আঃ সামাদের পুত্র মাসুদ (২৩) ও একই গ্রামের আহমদ আলীর পুত্র মুকুল (২৪) কে আটক করেছে। ধামইরহাট থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, বিবাদমান জমি দখলকে কেন্দ্র করে বর্তমানে একটি মহল আদিবাসীদের মাধ্যমে তীর ধনুকের ব্যবহার করে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করছে। যা মোটেও কাম্য নয়। পুলিশ সুপার এ ওয়াই এম বেলালুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এসবিডি নিউজ ডেস্ক