গুলশানে একটি হোটেলে সংবাদ সম্মেলন করবেন ক্রিকেটাররা

গুলশানে একটি হোটেলে সংবাদ সম্মেলন করবেন ক্রিকেটাররা

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্ক: গুলশানের একটি হোটেলে নিজেদের মধ্যে আলোচনা করছেন বাংলাদেশের ক্রিকেটাররা । গুলশানের ওই হোটেলে তারা সংবাদ সম্মেলন করে তাদের মতামত দেবেন বলে জানা গেছে। অন্যদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন এবং বিসিবির পরিচালকরা ক্রিকেটারদের অপেক্ষায় আছেন। বিসিবি ভবনে ক্রিকেটারদের সঙ্গে আলোচনা করতে চান তারা।

বুধবার দুপুরে গণভবনে বিসিবি সভাপতি পাপন এবং কোয়াবের সভাপতি ও বিসিবি পরিচালক নাঈমুর রহমান দূর্জয় বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন। এরপর সাংবাদিকদের বোর্ড সভাপতি বলেন, ক্রিকেটারদের সকল দাবি মেনে নিতে প্রস্তুত তারা। কিন্তু ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না তারা। প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে বিকেল তিনটার দিকে বিসিবি ভবনে আসেন বোর্ড সভাপতি। তিনি ক্রিকেটারদের অপেক্ষায় আছেন।

কিন্তু ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগ করতে না পেরে বিকেল ৪টার দিকে বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস সাংবাদিকদের মাধ্যমে ক্রিকেটারদের বিসিবিতে আসার আহ্বান জানান।

ক্রিকেটাররা বিসিবি ভবনে না এসে গুলশানে সন্ধ্যা ৬টার দিকে সংবাদ সম্মেলনে করবেন বলে জানা গেছে। প্রথমে ধারণা করা হয়েছিল তারা পাঁচটার দিকে বিসিবি ভবনে আসবেন। বোর্ডের কাছে তাদের মতামতা প্রকাশ করবেন। বাংলাদেশের ক্রিকেট আকাশে জমা মেঘ সন্ধ্যার দিকে কেটে যাবে। কিন্তু তার জন্য আরও অপেক্ষা করতে হতে পারে।

ক্রীড়া প্রতিবেদক