সাতক্ষীরা শহরে জবাই করে মটর শ্রমিক খুনঃ গ্রেপ্তার ৬

সাতক্ষীরা শহরে জবাই করে মটর শ্রমিক খুনঃ গ্রেপ্তার ৬

সাতক্ষীরা প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ  সাতক্ষীরা শহরের মটর শ্রমিক খুনের ঘটনায়  পুলিশ ছয়জনকে গ্রেপ্তার করেছে। এদের মধ্যে পাঁচজনকে এ হত্যার সঙ্গে জড়িত থাকার অপরাধে ও অপরজনকে সন্দেহজনকভাবে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার দিনে ও রাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়। নিহতের পিতা সিরাজুল সালেকিন বুধবার রাতে বাদি হয়ে নয়জনের নাম উল্লেখ করে সাতক্ষীরা সদর থানায় মামলা দায়ের করে। আসামিদের মধ্যে মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক সৈয়দ হাসান ইমাম ও তার ভাই সৈয়দ হোসেন ইমামের নাম রয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো, সাতক্ষীরা শহরের রেজিস্ট্রিপাড়া এলাকার মো: মঈনুল ইসলাম(৫০), মো: নাজমুল হোসেন (২২), মো: মুনসুর আলী (২৮), শহরের মুনজিতপুর এলাকর বাবু (২৫), মো: শাহিন হোসেন (২৮) ও  শ্যামনগর উপজেলার সোনাখালি গ্রামের রাশেদুল ইসলাম ২৫)।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত শেখ নিজামউদ্দিন মঙ্গলবার সন্ধ্যায় বের হয়ে রাতে আর বাড়ি ফিরেনি। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের রেজিস্ট্রিপাড়ার শেখ সরিফুল ইসলামের পায়খানার ট্যাংকি থেকে তার জবাই করা লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের পিতা নয়জনের নাম উল্লেখ করে সাতক্ষীরা সদর থানায় মামলা দায়ের করে।

মামলার তদন্ত কর্মকর্তা সুরেশ হালদার জানান, ময়না তদন্ত প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে শেখ নিজামউদ্দিনকে জবাই করে হত্যা করা ছাড়াও পিঠে আটটি ও বুকে দুইটি চুরিকাঘাতের চিহ্নি রয়েছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম খান দাবি করেন, হত্যার কারণ ইতিমধ্যে উদঘাটন করা সম্ভব হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত পাঁচজনকে এ হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। অপরজন পৌরসভার নৈশ্যপ্রহরী মো: শাহিন হোসেনকে সন্দেহভাজন হিসেবে আটক করা হলেও পরে তাকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে ।তিনি আরও জানান, ইমিমধ্যে গ্রেপ্তারকৃতদের মধ্যে একজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তিনি ম্যাজিস্ট্রেটের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবাববন্দি দিতে রাজী রয়েছে।

বিভাগীয় প্রধান

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।