সাবেক পররাষ্ট্রমন্ত্রী এমকে আনোয়ারের গাড়িতে হামলা

সাবেক পররাষ্ট্রমন্ত্রী এমকে আনোয়ারের গাড়িতে হামলা

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান এম মোরশেদ খান ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাংসদ এমকে আনোয়ারের গাড়িতে ‘চলো চলো ঢাকা চলো’ মহাসমাবেশ কর্মসূচির প্রচারণা চালানোর সময় হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। তবে এম কে আনোয়ার এবং এম মোরশেদ খান অক্ষত আছেন। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটেছে।

বোয়ালখালী পুলিশ জানায়, স্থানীয় বিএনপির অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে মোরশেদ খানের প্রতিপক্ষ হিসেবে পরিচিত এরশাদ উল্লাহর সমর্থকেরা এ হামলা চালিয়েছে।

এ গাড়িবহরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ারসহ দলীয় নেতা-কর্মীরা ছিলেন। তাঁরা বোয়ালখালীতে একটি পথসভা শেষে পাঁচটি গাড়ির বহর নিয়ে বান্দরবানের উদ্দেশে যাত্রার মুহূর্তে এ হামলার ঘটনা ঘটে। জানা গেছে, সকাল সাড়ে ১০টার দিকে নগর থেকে এম কে আনোয়ার, এম মোরশেদ খান, দক্ষিণ জেলা বিএনপির সভাপতি ও সাংসদ জাফরুল ইসলাম চৌধুরী এবং সাধারণ সম্পাদক গাজী শাহজাহান জুয়েল সেখানে উপস্থিত হয়ে মোরশেদ খানের অনুসারীদের মঞ্চে উঠে বক্তব্য রাখেন। এতে ক্ষুব্ধ হন এরশাদউল্লাহর অনুসারীরা। পথসভা শেষে এমকে আনোয়ার ও এম মোরশেদ খান গাড়িতে ওঠার পর এরশাদউল্লার অনুসারী নেতা-কর্মীরা রাস্তায় ব্যারিকেড দেন। এ সময় দু’পক্ষে সংঘর্ষ বাঁধে। এরই এক পর্যায়ে এমকে আনোয়ার ও মোরশেদ খানকে বহনকারী গাড়িতে ইটপাটকেল নিক্ষেপ করেন বিক্ষুদ্ধরা।

এ সময় দু’জন গাড়ির ভেতরে ছিলেন। তবে তাদের কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

নিজস্ব প্রতিনিধি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।