রহস্যের আবডালে সাংবাদিক দম্পতির হত্যাকান্ড!

রহস্যের আবডালে সাংবাদিক দম্পতির হত্যাকান্ড!

সুজন হালদার,এসবিডি নিউজ 24 ডট কমঃ সাংবাদিক দম্পতি হত্যাকাণ্ডে সন্দেহভাজনরা পুলিশের নজরদারিতে রয়েছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের মুখপাত্র উপপুলিশ কমিশনার মনিরুল ইসলাম।

১৬ ফেব্রুয়ারী ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ কার্যালয়ে অনির্ধারিত সংবাদ ব্রিফিংয়ে তিনি বলেন, “সন্দেহভাজনরা পর্যবেক্ষণ নজরদারিতে রয়েছেন। তারা যাতে দেশত্যাগ করতে না পারে সে ব্যাপারে নজর রাখা হয়েছে।” হত্যাকাণ্ডের ঘটনায় সন্দেহের তালিকায় কয়েক পেশার লোক রয়েছে জানিয়ে তিনি বলেন, “আমি আবারও বলছি শতভাগ নিশ্চিত না হয়ে খুনিদের গ্রেপ্তার করা হবে না।”

ঘটনার তদন্ত বেগবান করতে জনবল আরো বাড়ানো হয়েছে বলে জানান উপ পুলিশ কমিশনার মনিরুল।

এ ঘটনায় বিভ্রান্ত করার জন্য একটি পক্ষ বিভিন্ন ধরনের গুজব ছড়াচ্ছে জানিয়ে মনিরুল বলেন, তা পর্যালোচনা করা হচ্ছে।

নিহতদের ময়নাতদন্তকারী চিকিৎসককে উদ্ধৃত করে তিনি জানান, খুনিরা আগে মেহেরুন রুনিকে খুন করেছে। পরে খুন হয়েছে সাগর সরওয়ার।

প্রসঙ্গত, গত শুক্রবার রাতে কোনো এক সময় রাজধানীর পশ্চিম রাজাবাজারে নিজেদের ভাড়া বাসায় খুন হন মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর এবং তার স্ত্রী এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক রুনি।

স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন পরদিন সাংবাদিকদের বলেন, তিনি ৪৮ ঘণ্টার মধ্যে খুনিদের গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন। তবে হত্যাকাণ্ডের পর ছয় দিনেও কাউকে গ্রেপ্তার বা তদন্তে তেমন কোনো অগ্রগতি পায়নি পুলিশ।

বিশেষ প্রতিনিধি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।