নওগাঁয় নানান আয়োজনের মধ্য দিয়ে বর্ষ বরণ অনুষ্ঠিত

নওগাঁয় নানান আয়োজনের মধ্য দিয়ে বর্ষ বরণ অনুষ্ঠিত

আব্বাস আলী,নওগাঁ প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ নতুন হবো, নতুন সাজে, লাল সবুজের বাংলাদেশে, ঐ দেখো বিজয় কেতন, উড়ে সবার ঘরে ঘরে এই শ্লোগানের মধ্য দিয়ে বর্ন্যাঢ্য র‌্যালী, আলোচনা সভা, সাংস্কৃতিক ও আতশ বাজীর মধ্য দিয়ে নওগাঁয় দেশ বন্ধু সিমেন্ট ও টাইগার সিমেন্ট ব্যবসায়ীদের মধ্যে মিলন মেলা ও বর্ষ বরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে সিমেন্ট ব্যবসায়ীদের নিয়ে নওগাঁ জিলা স্কুল থেকে একটি মোটর সাইকেল শোভা যাত্রা বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় জিলা স্কুল মাঠে গিয়ে শেষ হয়। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, মদিনা গ্র“পের ব্যবস্থাপনা পরিচালক হাজী সেলিম ও দেশ বন্ধু গ্র“পের ব্যবস্থাপনা পরিচালক গোলাম রহমান।
নওগাঁর বিশিষ্ট ব্যবসায়ী রাজকুমার আগরওয়াল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক মোঃ এনামুল হক, পুলিশ সুপার বেলালুর রহমান, দেশ বন্ধু গ্র“পের এডি জেনারেল আবদুল্লাহ আল কাফি, দেশ বন্ধু সিমেন্টর মার্কেটিং ম্যানেজার আহসানুল হক শামীম প্রমুখ বক্তব্য রাখেন। বিগ অফর প্রাপ্ত ব্যবসায়ীদের শ্রেষ্ট পুরস্কার পান একটি মোটর সাইকেল নওগাঁ শরীর মোড়ে (পানিশাইল) মেসার্স মামুন ট্রেডার্স, ২য় পুরস্কার পান আত্রাই উপজেলার ফিরোজা ট্রেডার্স একটি বিমানের টিকিট। এছাড়াও বিগ অফার প্রাপ্ত ব্যবসায়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন। পরে রাজশাহীর ঐতিহ্যবাহী নানা, নাতীর গম্ভীরা, গভীর রাত পর্যন্ত মানোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, নৃত্য পরিবেশিত হয়।
রাত ১২টা ১ মিনিটে নববর্ষকে আতশ বাজী ও ফানুস উড়িয়ে দিয়ে নব বর্ষকে বরন করে নেয়। হাজার হাজার নারী পুরুষ দর্শক উপভোগ করেন।

এসবিডি নিউজ ডেস্ক