দুর্নীতিবাজ দুই পুত্র ও যুদ্ধাপরাধীদের বাঁচাতে খালেদা জিয়া মরিয়াঃ ইনু

দুর্নীতিবাজ দুই পুত্র ও যুদ্ধাপরাধীদের বাঁচাতে খালেদা জিয়া মরিয়াঃ ইনু

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেন, স্বাধীনতার ৪১ বছরে স্বাধীনতা বিরোধী চক্র এই দেশে জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা, যুদ্ধাপরাধীদের আশ্রয়-পশ্রয় দিয়ে আসছে। স্বাধীনতা পরবর্তী সময়ে এই প্রথম বিজয়ের মাসে ঘাতকচক্র আন্দোলনের ডাক দিয়েছে এবং প্রধান বিরোধী দল বিএনপি এই ডাকে সমর্থন জানিয়েছে এটা জাতির জন্য লজ্জার বিষয়। ৯ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ‘মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম ঐক্যমঞ্চে’র উদ্যোগে ‘স্বাধীনতার ৪১ বছর ও আজকের বাংলাদেশ’ শীর্ষক এক আলোচনা তিনি এ কথা বলেন।
‘মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম ঐক্যমঞ্চে’র সভাপতি মোঃ হুমায়ুন কবিরের সভাপতিত্বে আরো ছিলেন, পেশাজীবী সমন্বয় পরিষদের মহাসচিব ডা. কামরুল হাসান খান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাবান মাহমুদ, কৃষক লীগের সহ-সভাপতি এম.এ.করিম, ভিনিউজের সম্পাদক সাংবাদিক জয়ন্ত আচার্য প্রমুখ।
হাসানুল হক ইনু বলেন, দুর্নীতিবাজ দুই পুত্র ও যুদ্ধাপরাধীদের বাঁচাতে খালেদা জিয়া মরিয়া হয়ে উঠেছেন। যতই চেষ্টা করা হউক না কেন দুই পুত্র এবং যুদ্ধাপরাধীদের বাঁচাতে পারবে না। যুদ্ধাপরাধীদের ব্যাপারে নিষ্পত্তি হবে আদালতে। আজকের দেয়া অবরোধ এটি অবরোধ নয়, স্বশস্ত্র ক্যাডারদের আক্রমন। প্রশাসন ধৈর্যের পরিচয় দিলেও কঠোরহস্তে তা দমন করা হবে। তিনি আরও বলেন, আদালতের রায়ের প্রতি সম্মান প্রদর্শন করে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাদ দিয়ে আলোচনায় বসুন কিভাবে সুষ্ঠু নির্বাচন করা যায়।

নিজস্ব প্রতিনিধি