সাতক্ষীরায় এক্সপ্রেস মানি’র জনসচেতনতামূলক প্রচারণা কার্যক্রম অনুষ্ঠিত

সাতক্ষীরায় এক্সপ্রেস মানি’র জনসচেতনতামূলক প্রচারণা কার্যক্রম অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ  দেশব্যাপী সাধারণ মানুষকে এক্সপ্রেস মানি’র সহজ, দ্রুত, এবং নিরাপদ কার্যক্রমের সাথে আরো পরিচিত করে তুলতে, সারা দেশে ৭টা বিভাগীয় শহরের আওতায়, ৯০টি থানা/উপজেলা পর্যায়ে, এক অভিনব প্রচারণা কার্যক্রমের দ্বিতীয় পর্ব শুরু করছে এক্সপ্রেস মানি।
দ্বিতীয় পবের্র ১২ তম দিনে রোববার বেলা সাড়ে ১১ টায় এই অভিনব রোড-শো’র টিম’টি উপস্থিত হন সাতক্ষীরা কোর্ট চত্বরে। এ পর্বে প্রচারণা কার্যক্রম চলবে ঢাকা, রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল অঞ্চলের ৪৫টির অধিক জেলা/থানা/উপজেলায়।
এক্সপ্রেস মানি, বাংলাদেশ এর কান্ট্রি ম্যানেজার শামীম ইফতেখার জানান, এই অভিনব রোড-শো’তে একটি চিত্তাকর্ষকভাবে সাজানো গাড়ী সারা বাংলাদেশের এই সবগুলি অঞ্চলে ঘুরে বেড়াবে একটি পাপেট টিম নিয়ে। পাপেট শো’র কলাকুশলীরা, চমকপ্রদ গল্পের উপস্থাপনায় সাধারণ জনগনকে প্রচলিত অবৈধ ও অনিরাপদ হুন্ডির মাধ্যমে টাকা পাঠানোর পরিবর্তে সহজ, দ্রুত, এবং নিরাপদ এক্সপ্রেস মানি’র কার্যক্রম ব্যবহার করতে উদ্বুদ্ধ করবে।
এছাড়াও প্রতিদিন যেখানে এই গাড়িটি উপস্থিত হবে, সেখানেই সাধারণ মানুষের মাঝে আকর্ষণীয় গিফট দেয়া হবে।
এই কার্যক্রমের আওতায়, সারা বাংলাদেশে ৬ হাজার ৫০০’র বেশী এজেন্ট লোকেশন রয়েছে। দেশে এই বিস্তৃত নেটওয়ার্কের পাশাপাশি সারা পৃথিবী ব্যাপীও তাদের রয়েছে আরো বড় মাপের নেটওয়ার্ক, ফলে সহজেই যে কেউ তার আপনজনের কাছে টাকা পাঠাতে পারবেন অল্প সময়ে এবং স্বল্প খরচে।
দেশে পাঠানো টাকা তোলার জন্য পোহাতে হবে না কোন অযাচিত ঝামেলা। পাঠানো টাকা তুলতে কোন ব্যাংক একাউন্ট এর প্রয়োজন নেই। শুধু মাত্র একটি সনাক্তকরণ (জাতীয় পরিচয় পত্র/পাসপোর্ট ইত্যাদি) নম্বর দিয়েই এক্সপ্রেস মানি পার্টনার ২৬ টির দেশী-বিদেশী ব্যাংকের যে কোন একটি শাখা হতে খুব সহজেই টাকা তুলতে পারবেন যে কেউ।
উল্লেখ্য, এক্সপ্রেস মানি পৃথিবীর সবচেয়ে দ্রুত সম্প্রসারণশীল মানি ট্রান্সফার কোম্পানী। এক্সপ্রেস মানি সার্ভিস লিমিটেড সংযুক্ত আরব আমিরাত এক্সচেঞ্জ (হাব অফিস ভারতে)-এর পৃথিবীর ১২৫টি দেশে ১ লাখ ৩৫ হাজার এজেন্ট লোকেশন রয়েছে। এক্সপ্রেস মানি সংযুক্ত আরব আমিরাত এক্সচেঞ্জ-এর ফিন্যানসিয়াল প্রোডাক্ট হিসেবে বাংলাদেশে ২৬ টি বেশী, দেশী-বিদেশী শীর্ষ¯’ানীয় বাণিজ্যিক ব্যাংকের সাথে সংশিষ্ট। বৈধ উপায়ে বিদেশ হতে সহজ, দ্রুত এবং নিরাপদ ভাবে দেশে আপনজনের কাছে কিংবা কোন বাণিজ্যিক কারণে টাকা পাঠানোর নির্ভরযোগ্য পথ এক্সপ্রেস মানি, যা এতোদিন সবাই ১৬ ডিজিট পদ্ধতি নামেই জানতো।

এসবিডি নিউজ ডেস্ক