অভাবের তাড়নায় বরগুনার আমতলীতে সন্তান বিক্রি!

অভাবের তাড়নায় বরগুনার আমতলীতে সন্তান বিক্রি!

জাফরুল হাসান রুহান,বরগুনা প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ

বরগুনার আমতলী উপজেলার লোদা গ্রামের রিক্রা চালক শহীদ গাজীর স্ত্রী সীমা বেগম (৩১) অভাবের তাড়নায় তার এক মাসের শিশু কন্যা ফাতেমাকে মাত্র দুই হাজার টাকায় বিক্রি করে দিয়েছেন।

সরেজমিনে গিয়ে জানা গেছে, হতদরিদ্র বৃদ্ধ শহীদ গাজী (৭০) আমতলী পৌর শহরের রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। তার দুটি সংসার রয়েছে। সীমা বেগম তার দ্বিতীয় স্ত্রী। এ ঘরে তার দুটি কন্যা সন্তান রয়েছে। সংসার দুটি চলছে বৃদ্ধ শহীদ গাজীর সামান্য আয় দিয়ে। এ কারনে পরিবার দুটি অর্ধাহারে -অনাহারে দিনাতিপাত করছে। অভাব অনটনের মধ্যে ২য় স্ত্রী সীমার গর্ভে আসে নবজাতক কন্যা সন্তান। ঈদের দিন সন্তানটি ভূমিষ্ট হয়।এদিকে সীমা বেগম সবার অজান্তে বৃহস্পতিবার সকালে একই গ্রামের আনোয়ার গাজীর স্ত্রী পারুল বেগমের মধ্যস্থতায় সদর ইউনিয়নের মানিকঝুড়ি নামক স্থানের এক পরিবারের কাছে তার কন্যা সন্তানটি মাত্র দুই হাজার টাকায় বিক্রি করে দিয়েছে।

মা সীমা বেগম কান্নারত অবস্থায় সাংবাদিকদের বলেন সংসারের অভাব-অনটনের কারনে আমার বুকের ধন ফাতেমাকে বিক্রি করতে বাধ্য হয়েছি।কন্যার পিতা রিক্রা চালক শহীদ গাজী বলেন আমার সামান্য আয় দিয়ে দুটি সংসার চালানো সম্ভব না হওয়ায় আমার ২য় স্ত্রী আমাকে না জানিয়ে সন্তানকে দুই হাজার টাকায় বিক্রি করে দিয়েছে।

এসবিডি নিউজ ডেস্ক