বিডিনিউজ কার্যালয়ে সন্ত্রাসী হামলা।।আহত ১০

বিডিনিউজ কার্যালয়ে সন্ত্রাসী হামলা।।আহত ১০

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম কার্যালয়ে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন প্রতিষ্ঠানটির কর্মীরা। ২৮ মে (সোমবার) রাতে মহাখালীর আমতলী এলাকায় এই হামলা হয়। সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আহত সহসম্পাদক রিফাত নওয়াজ, প্রতিবেদক সালাউদ্দিন ওয়াহিদ প্রীতম এবং অফিস সহকারী রুহুল আমিনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আমতলীর বন ভবনের পাশেই ৯৯ মহাখালীর পঞ্চম তলায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের কার্যালয়। এর নিচ তলায়ই সন্ত্রাসীরা কর্মীদের ওপর হামলা চালায়। হামলায় আহত রিফাত ও প্রীতমের পায়ে সন্ত্রাসীরা এলোপাতাড়ি কুপিয়েছে। তাদের নিচ তলা থেকে পঞ্চম তলায় আনার পরও পা থেকে রক্ত ঝরছিল।

তাদের সঙ্গে অফিস সহকারী রুহুল আমিনকেও গুলশানের ইউনাইটেড হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের অবস্থা আশঙ্কামুক্ত বলে চিকিৎসকরা জানিয়েছেন।

অনলাইন এই সংবাদ সংস্থার নতুন কার্যালয়ে যাওয়ার প্রস্তুতি হিসেবে অফিস সহকারী রুহুল আমিন নিচে অবস্থানকালে রাত সাড়ে ৮টার দিকে এক সন্ত্রাসী তার ওপর হামলা চালায়। রুহুল আমিনের ছুরিকাঘাতের কথা শুনে কার্যালয়ে দায়িত্বরত সাংবাদিকরা নিচে গিয়ে ওই সন্ত্রাসীকে আটকে পুলিশে খবর দিলে তার সঙ্গীরা জড়ো হয়ে অস্ত্র-শস্ত্র নিয়ে সাংবাদিকদের ওপর হামলা চালায়। সন্ত্রাসীরা কার্যালয়ের নিচ তলার শাটার খুলে সাংবাদিকদের ওপর হামলা চালায়। হামলার শিকার হন বেশ কয়েকজন সাংবাদিক। এছাড়া অফিস সহকারীদেরও পিটিয়েছে সন্ত্রাসীরা।

খবর পেয়ে র‌্যাব ও পুলিশ ঘটনাস্থলে এসেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত হামলার কারণ সম্পর্কে নিশ্চিত কোন ধারণা পাওয়া যায়নি।

নিজস্ব প্রতিনিধি