সরকার নিজেদের দুর্নীতি আড়াল করতে জনগণের দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করা চেষ্টা করছেঃ ব্যারিস্টার মওদুদ

সরকার নিজেদের দুর্নীতি আড়াল করতে জনগণের দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করা চেষ্টা করছেঃ ব্যারিস্টার মওদুদ

মোক্তার হোসেন,এসবিডি নিউজ24 ডট কমঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, বিএনপির আন্দোলনের ব্যাপকতায় সরকার ভারসাম্য হারিয়ে ফেলেছে। এ আন্দোলন মোকাবিলা করার সামর্থ্য সরকারের নেই বলে শান্তিপূর্ণ হরতালে সরকারের এজেন্টরা পরিকল্পিতভাবে বোমাবাজি, গাড়িতে আগুন লাগিয়ে বিএনপি নেতাদের গ্রেফতার করার ষড়যন্ত্র করছে। ৩ মে (বৃহস্পতিবার) জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী মহিলা দলের এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, গ্রেফতার ও মামলা দিয়ে আন্দোলন থামানো যাবে না, নেতারা ফিরে আসলে আন্দোলন আরো জোরদার হবে। বিএনপি নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে এখন আদালতে পুলিশ বাহিনী বসিয়ে নেতাদের জামিন পাওয়া থেকে বঞ্চিত করা হচ্ছে। আমাদের ন্যায়বিচার পাওয়ার অধিকার হরণ করা হচ্ছে।

মওদুদ আরও বলেন, সরকার নিজেদের দুর্নীতি আড়াল করতে জনগণের দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করা চেষ্টা করছে। এজন্য তারা ইলিয়াস আলীকে গুম করেছে।

মহিলাদলের সভাপতি নূরে আরা সাফার সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন- বিএনপির ভাইস-চেয়ারম্যান রাজিয়া ফয়েজ, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, সহ-সভাপতি নুরজাহান বানু প্রমুখ।

নিজস্ব প্রতিনিধি