নওগাঁয় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষঃ নিহত ১, আহত ৪

নওগাঁয় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষঃ নিহত ১, আহত ৪

নওগাঁ প্রতিনিধি, এসবিডি নিউজ24 ডট কমঃ নওগাঁর মহাদেবপুর উপজেলার নওগাঁ-মহাদেবপুর মহাসড়কের পিড়ার মোড় নামক স্থানে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ফারুক হোসেন (৩৫) নামে এক ট্রাক চালকের মৃত্যু ও ৪ ট্রাক শ্রমিক ও অপর ট্রাক চালক গুরুতর আহত হয়েছেন।

নিহত ফারুক বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার নিয়ামতপুর গ্রামের আমজাদের ছেলে। আহতরা হলেন, নওগাঁ সদর উপজেলার ভবানীগাঁথী গ্রামের ট্রাক শ্রমিক বাহার আলীর ছেলে আজাদুল ইসলাম (৩৫), একই গ্রামের কাদের আলীর ছেলে উজ্জল হোসেন (২৫), খলিলুর রহমানের ছেলে বকুল (২৮) এবং সদর উপজেলার ডাফইল গ্রামের ফজলুর রহমানের পুত্র ট্রাক চালক বকুল হোসেন (৩০)। এদের মধ্যে ট্রাক চালক বকুলের অবস্থার অবনতি হলে তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তার দুটি পা ফ্যাকচার হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নওগাঁর মহাদেবপুর থেকে বালু ভর্তি নিয়ে একটি ট্রাক দুপচাঁচিয়া যাওয়ার পথে (বগুড়া ড-১১-১৩৫০) বিপরীত দিক থেকে মহাদেবপুরগামী একটি খালি ট্রাকের (খুলনা ট-৭৩৩) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক দুটি সড়কের পাশে দুমড়ে মুচড়ে উল্টে গিয়ে চালক ও ট্রাকের শ্রমিকরা গুরুতর আহত হন। ঘটনার পর আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৩ টার দিকে বালু বোঝাই ট্রাকের চালক ফারুকের মৃত্যু হয়।

নওগাঁ সদর থানার এস,আই ফিরোজ কবির জানান, লাশ হেফাজতে নিয়ে ময়না তদমেত্মর জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সদর মডেল থানায় একটি মামলা হয়েছে।

অন্যদিকে মহাদেবপুর থানার এসআই মোমিনূর রহমান জানান, ঘটনাস্থলে গিয়ে দূর্ঘটনা কবলিত ট্রাক দুটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মহাদেবপুর থানায় একটি মামলা হয়েছে বলে জানান তিনি।

এসবিডি নিউজ ডেস্ক