ধানমন্ডি থানা থেকে মাত্র একশ’ গজ দূরে এনা প্রপার্টিজের ২০ রাখ টাকা ছিনতাই

ধানমন্ডি থানা থেকে মাত্র একশ’ গজ দূরে এনা প্রপার্টিজের ২০ রাখ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ রাজধানীর ধানমন্ডিতে ৫ এপ্রিল (বৃহস্পতিবার) দুপুরে এনা প্রপার্টিজের ২০ রাখ টাকা ছিনতাই হয়েছে। ধানমন্ডি থানা থেকে মাত্র একশ’ গজ দূরে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। জানা যায়, ধানমন্ডির ৫ নম্বর রোডের হারুন আই হসপিটালের সামনে দুইটি মোটরসাইকেলে আগ্নেয়াস্ত্রধারী ছিনতাইকারীরা প্রাইভেট কারের গতি রোধ করে এ ছিনতাই করে। এ ঘটনায় এনা প্রপার্টিজের সহকারী ম্যানেজার আলমগীর হোসেন বাদী হয়ে ধানমন্ডি থানায় একটি মামলা করেছেন।

পুলিশ ও ভূক্তভোগী জানায়, এনা প্রপার্টিজের সহকারী ম্যানেজার আলমগীর হোসেন দুপুর ২ টার দিকে আইএফআইসি ব্যাংক ধানমন্ডি শাখা থেকে ২০ লাখ টাকা তুলে তিনি প্রাইভেট কারে করে বিজয়নগর এনা প্রপার্টিজের অফিসে যাচ্ছিলেন। প্রাইভেট কারটি ধানমন্ডির ৫ নম্বর রোডের হারুন আই হসপিটালের সামনে পৌঁছলে দুইটি মোটরসাইকেল সামনে ও পিছনে দাঁড়িয়ে গতিরোধ করে। এসময় ছিনতাইকারীরা আগ্নেয়াস্ত্র দেখিয়ে আলমগীর হোসেনের কাছ থেকে ২০ লাখ টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়। তিনি চিত্কার দিলে ছিনতাইকারীরা মোটরসাইকেলে ৫ নম্বর রোড দিয়ে গ্রীণ রোডের দিকে চলে যায়।

ঘটনার পর ধানমন্ডি থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে। ধানমন্ডি থানার ওসি মনিরুজ্জামান জানান, রাজশাহী-৪ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের প্রতিষ্ঠান এনা প্রপার্টিজের এ টাকা ছিল। তবে তারা ব্যাংক থেকে ২০ লাখ টাকা উত্তোলনের সময় পুলিশী নিরাপত্তাও নেয়নি। ধারণা করা হচ্ছে টাকা বহনকারী এনা প্রপার্টিজের সহকারী ম্যানেজার আলমগীর হোসেনের সঙ্গে ছিনতাইকারীদের যোগাযোগ ছিল। এ কারণে মামলার বাদী আলমগীর হোসেন ও প্রাইভেট কার চালককেও পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে। তাদের ব্যবহূত মোবাইল ফোন দুইটি জব্দ করা হয়েছে।

নিজস্ব প্রতিনিধি