সাংবাদিক দম্পতি হত্যাকাণ্ডের ৫২ দিন পার হওয়ার পরও খুনি গ্রেপ্তারের বিষয়ে ‘আরো অপেক্ষা’ করতে বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী

সাংবাদিক দম্পতি হত্যাকাণ্ডের ৫২ দিন পার হওয়ার পরও খুনি গ্রেপ্তারের বিষয়ে ‘আরো অপেক্ষা’ করতে বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী

বিশেষ প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনি হত্যাকাণ্ডের ৫২ দিন পার হওয়ার পরও খুনি গ্রেপ্তারের বিষয়ে ‘আরো অপেক্ষা’ করতে বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন। ৩ এপ্রিল (মঙ্গলবার) রাজধানীর ওয়ারী থানা উদ্বোধনের সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, “অপেক্ষা করেন। দেখেন, ধরা হয় কি না। অবশ্যই ধরা হবে।”

এর আগে দুপুরে সচিবালয়ে এক বৈঠক শেষে সাংবাদিকরা মন্ত্রীর কাছে এই হত্যাকাণ্ডের মামলার অগ্রগতি জানতে চাইলে তিনি বলেছিলেন, “আজ এ বিষয়ে কোনো কথা বলব না।”

উল্লেখ্য, গত ১১ ফেব্রুয়ারি ভোরে রাজধানীর রাজাবাজারে নিজেদের ভাড়া বাসায় খুন হন মাছারাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর এবং তার স্ত্রী এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক রুনি। ওই ঘটনায় ‘অজ্ঞাতপরিচয়’ ব্যক্তিদের আসামি করে শেরেবাংলা নগর থানায় একটি হত্যা মামলা হয়, যার তদন্ত করছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। সাংবাদিক দম্পতি হত্যাকাণ্ডের পরপরই স্বরাষ্ট্রমন্ত্রী ৪৮ ঘণ্টার মধ্যে তদন্ত শেষ করতে পুলিশকে নির্দেশ দেন। এরপর পুলিশ সংবাদ সম্মেলনে জানায়, তদন্তে উল্লেখযোগ্য অগ্রগতি হয়েছে। হত্যার কারণও সনাক্ত করতে পেরেছে বলে দাবি করে তারা। তবে এখন পর্যন্ত হত্যকাণ্ডে জড়িত কাউকে পুলিশ গ্রেপ্তার করতে পারেনি।

বিশেষ প্রতিনিধি