প্রধানমন্ত্রীর কাছ থেকে শেখার কিছু নেইঃ মির্জা ফখরুল

প্রধানমন্ত্রীর কাছ থেকে শেখার কিছু নেইঃ মির্জা ফখরুল

ওহিদুল ইসলাম,এসবিডি নিউজ24 ডট কমঃ বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছোট বালিকার মতো কথা বলেন। তাঁর কাছ থেকে শেখার কিছু নেই। তিনি হিংসা-বিদ্বেষ ছাড়া কিছুই শেখাচ্ছেন না।
৩ এপ্রিল (মঙ্গলবার) দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আলোচনা সভায় মির্জা ফখরুল এসব কথা বলেন। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবক দল আলোচনা সভার আয়োজন করে। ভারপ্রাপ্ত মহাসচিব আরও বলেন, ‘ছোট বালিকার মনে যা আসে, সে তা-ই বলতে থাকে। আমাদের প্রধানমন্ত্রীও সেই রকম করে কথা বলতে থাকেন। তাঁর কাছ থেকে আমরা কী শিখব? তিনি আমাদের হিংসা-বিদ্বেষ ছাড়া কিছুই শেখাচ্ছেন না।’ মির্জা ফখরুল বলেন, বিএনপির চেয়ারপারসনের ক্রিকেট খেলা দেখতে যাওয়া নিয়েও প্রধানমন্ত্রী কটাক্ষ করেছেন। প্রধানমন্ত্রীর কাজের বুয়া নাকি বলেছেন, খালেদা জিয়া খেলা দেখতে গেছে বলেই ডট ডট ডট হয়েছে। তিনি প্রশ্ন করেন, এটা কি প্রধানমন্ত্রীর বক্তব্য হতে পারে?
প্রধান অতিথির বক্তব্যে বিএনপির এই নেতা মহাজোট থেকে এরশাদকে বেরিয়ে আসার আহ্বান জানান।
স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিব উন নবী খানের সভাপতিত্বে আলোচনায় আরও বক্তব্য দেন বিএনপির যুগ্ম মহাসচিব আমান উল্লাহ, বরকত উল্লাহ, মহানগর বিএনপির সদস্যসচিব আবদুস সালাম, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মীর সরফত আলী, সাংগঠনিক সম্পাদক শফিউল বারী প্রমুখ।

নিজস্ব প্রতিনিধি