দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত।। বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসী

দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত।। বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসী

কুমিল্লা প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ কুমিল্লার দাউদকান্দিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ২৮ মার্চ (বুধবার) সকালে কাভার্ড ভ্যানের চাপায় আল-আমীন (১৩) নামের এক স্কুলছাত্র নিহত হওয়ার ঘটনায় মহাসড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসী। এ ঘটনায় প্রায় শতাধিক গাড়ি ভাংচুর করে তারা। এতে অর্ধশতাধিক ব্যক্তি আহত হয়। নিহত আল-আমীন উপজেলার শহীদনগর এম এ জলিল উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র। আল-আমীনের বাড়ি দাউদকান্দি উপজেলার ঢাকারগাঁও গ্রামে। তার বাবার নাম নাজির হোসেন।

জানা গেছে, দাউদাকান্দি উপজেলার শহীদ নগর এমএ জলিল উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্র আলাউদ্দিন (১৩) বুধবার সকাল সাড়ে ৮টায় মহাসড়ক পারাপারের সময় ট্রাক চাপায় ঘটনাস্থলেই নিহত হয়। ঘটনার পর ওই বিদ্যালয়ের ছাত্ররা কয়েকটি গাড়ি ভাংচুর করলে ঢাকা থেকে ছেড়ে আসা পদ্মা এক্সক্লুসিভ (ঢাকা মেট্রো-ব-১৪-১০৬০) এর চালক ও হেলপার বিক্ষুব্ধ পাঁচ ছাত্রকে বেধড়ক মারধর করে। এক পর্যায়ে মহাসড়কের সংস্কার কাজের বালুর স্তূপে শাওন নামের এক স্কুল ছাত্রকে মুখ চেপে ধরে। এ ঘটনার পর ক্ষিপ্ত হয়ে স্কুল-ছাত্রদের সঙ্গে যোগ দেন হাসানপুর কলেজের শিক্ষার্থী ও স্থানীয় এলাকাবাসী। এসময় হাইওয়ে পুলিশ পদ্মা এক্সক্লুসিভ গাড়িটি আটক করে।

সকাল ৯টা থেকে সাড়ে ১০পর্যন্ত টানা দেড় ঘণ্টা শহীদনগর এলাকায় মহাসড়ক অবরোধ করে ভাংচুর চালায় বিক্ষুব্ধ জনতা। এসময় বাস, ট্রাক, মাইক্রোবাস ও অ্যাম্বুলেন্স থেকে শুরু করে প্রায় শতাধিক গাড়ি ভাংচুর করে তারা।

এসবিডি নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।