মহাসমাবেশের মঞ্চে এখন খালেদা জিয়াঃ চারদলীয় জোটের শরিক ও সমমনা দলের নেতারা বক্তব্য রাখছেন

মহাসমাবেশের মঞ্চে এখন খালেদা জিয়াঃ চারদলীয় জোটের শরিক ও সমমনা দলের নেতারা বক্তব্য রাখছেন

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ নেতা-কর্মী-সমর্থকদের করতালি ও হর্ষধ্বনির মধ্যে নয়া পল্টনে মহাসমাবেশের মঞ্চে পৌঁছেছেন বিরোধীদলীয় নেতা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। ১২ মার্চ (সোমবার) দুপুর আড়াইটায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহাসমাবেশের মঞ্চে উপস্থিত হন বিরোধীদলীয় নেতা। এদিকে ব্যাপক উপস্থিতির কারণে ভিড় ঠেলে খালেদা জিয়ার গাড়িকে মঞ্চে এগিয়ে বেগ পেতে হয়। খালেদা জিয়া সমাবেশ স্থলে পৌঁছলে নেতা-কর্মীদের মুহুর্মুহু স্লোগানে পুরো সমাবেশস্থল মুখোরিত হয়ে উঠে। বিরোধীদলীয় নেতা মঞ্চে উঠে উপস্থিত জনতার অভিবাদন গ্রহণ করেন এবং তাদেরকে হাত নেড়ে শুভেচ্ছা জানান। এখন তার উপস্থিতিতে বিএনপির স্থায়ী কমিটি, চারদলীয় জোটের শরিক ও সমমনা দলের নেতারা বক্তব্য রাখছেন।

এর আগে বিএনপিসহ ১৬টি দলের মহাসমাবেশ বিএনপির মহানগর আহ্বায়ক সাদেক হোসেন খোকার সভাপতিত্বে শুরু হয়। মহাসমাবেশ মঞ্চে এ মুহূর্তে অবস্থান করছেন দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, তরিকুল ইসলাম, লে. জেনারেল অব. মাহবুবুর রহমান, বিগ্রেডিয়ার জেনারেল অব. আ স ম হান্নান শাহ, এমকে আনোয়ার, ড. আবদুল মঈন খান, মির্জা আববাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান। বিরোধী দলীয় প্রধান হুইপ ও বিএনপির প্রচার সম্পাদক জয়নুল আবদিন ফারুকের পরিচালনায় দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অনুষ্ঠানে সূচনা প্রথম বক্তব্য রাখেন।

কারওয়ান বাজার, মগবাজার, বাবুবাজার, মতিঝিল, রমনা, এলিফেন্ট রোডসহ রাজধানীর বিভিন্ন স্থান থেকে সমাবেশস্থলে আসার পথে পুলিশের বাধা ও ছাত্রলীগ কর্মীদের সঙ্গে সংঘর্ষের পরও বিপুল লোক সমাগম হয়েছে জনসভায়। নয়া পল্টন থেকে বিজয়নগরের নাইটেঙ্গল মোড় পর্যন্ত দেড় কিলোমিটার সড়ক সাজানো হযেছে ফেস্টুন, প্ল্যাকার্ড ও ডিজিটাল ব্যানার দিয়ে। ‘ঢাকা চলো’ শ্লোগান লেখা বড় বড় বেলুন উড়ানো হয়েছে।

নিজস্ব প্রতিনিধি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।