আবারও বিতর্কে শাহরুখ!

আবারও বিতর্কে শাহরুখ!

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্ক: স্ত্রী গৌরী এবং ছোট ছেলে আব্রামের সঙ্গে দীপাবলির আনন্দে মেতে উঠেছিলেন শাহরুখ। আর তাতেই কট্টরপন্থীদের রোষের মুখে পড়েন তিনি। সোমবার সবাইকে দীপাবলির শুভেচ্ছা জানিয়ে কপালে তিলক পরে টুইটারে একটি ছবি পোস্ট করেন কিং খান। ছবি পোস্ট দেয়ার সঙ্গে সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ছড়িয়ে পড়ে। এরপরই কট্ররপন্থীদের প্রশ্ন, শাহরুখ ভিন্ন ধর্মের হয়েও কেন দীপাবলি পালন করবেন। এতেই ক্ষান্ত হোননি, তাকে ‘ভুয়া’ বলেও কটাক্ষ করা হয়।

গোটা ঘটনায় শাহরুখের পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী শাবানা আজমি। শাবানা আজমি টুইটারে লেখেন, ‘শুনলাম কপালে তিলক পড়ার জন্য অপমানিত হতে হচ্ছে শাহরুখকে। যে সমস্ত মানুষ এসব করছেন দয়া করে নিজের চরকায় তেল দিন। ইসলাম ধর্ম এতটাও সঙ্কীর্ণ নয় যে ভারতীয় রীতি-নীতি পালন করা যাবে না। গঙ্গা, যমুনা এবং তেহজিবের মধ্যেই ভারতের সৌন্দর্য লুকিয়ে রয়েছে।’

পূজা-ঈদ সহ সব অনুষ্ঠানই পরিবারের সঙ্গে পালন করেন শাহরুখ খান। কিছু দিন আগে গণেশ পূজা করার জন্যও তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা হয়েছিল। আবারও বিতর্কে জড়ালেন তিনি। তবে এখনও পর্যন্ত এই ঘটনা নিয়ে কোনও মন্তব্য করেননি শাহরুখ।

বিনোদন ডেস্ক