বাসচাপায় পোশাক শ্রমিক নিহত

বাসচাপায় পোশাক শ্রমিক নিহত

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্ক: গাজীপুরের ভোগড়া চৌধুরী বাড়িসংলগ্ন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বাসচাপায় এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় বাসে আগুন এবং যানবাহনে ব্যাপক ভাঙচুর চালিয়েছে বিক্ষুব্ধ জনতা। রোববার রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে রাত ১০টার দিকে গাজীপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে বাসের আগুন নেভায়। নিহত ওই পোশাক শ্রমিকের নাম খাইরুল ইসলাম (২৩)। তিনি ভোগড়া চৌধুরীবাড়ি এলাকার রুয়া ফ্যাশন লিমিটেড নামে পোশাক কারখানার শ্রমিক ছিলেন।


নগরীর বাসন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম কাওসার আহমেদ চৌধুরী এসবিডি নিউজ-কে জানান, ঢাকাগামী অনাবিল পরিবহনের একটি বাস পোশাক শ্রমিক খাইরুল ইসলামকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। এই ঘটনায় বিক্ষুব্ধ জনতা চ্যাম্পিয়ন পরিবহনের একটি বাসে আগুন ধরিয়ে দেয় এবং বেশ কিছু যানবাহনে ভাঙচুর চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


তিনি আরো জানান, রাত সাড়ে ৯টা থেকে ভোগড়া বাইপাস মোড় হতে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকে। পুলিশ পুড়ে যাওয়া বাসটি মহাসড়ক থেকে সরিয়ে দিলে রাত সাড়ে ১০টার দিকে ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

এসবিডি নিউজ ডেস্ক