খুলনায় সড়ক দুর্ঘটনাঃ নিহত ২,আহত ৩

খুলনায় সড়ক দুর্ঘটনাঃ নিহত ২,আহত ৩

এসবিডি নিউজ24 ডট কম,ডেক্সঃ খুলনার রূপসা-তেরখাদা সড়কে আজ ২ মার্চ (শুক্রবার) ভোরে বাস-টেম্পোর মুখোমুখি সংঘর্ষে বাবা ও ছেলের মৃত্যু হয়েছে। আহত হয়েছে একই পরিবারের আরও তিনজন।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, আজ ভোর সাড়ে ছয়টায় খুলনার রূপসা উপজেলার আলাইপুর গ্রামের একই পরিবারের পাঁচজন সদস্য টেম্পো ভাড়া করে খুলনায় মাছ বিক্রি করতে যাচ্ছিলেন। রূপসা-তেরখাদা সড়কের জোয়ার বাজারে পৌঁছানোর পর বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে টেম্পোর সরাসরি সংঘর্ষ ঘটে। এতে ওই পরিবারের সবচেয়ে ছোট সদস্য মনির হোসেন শিকদার (৮) ঘটনাস্থলেই প্রাণ হারায়। গুরুতর আহত হন মনিরের বাবা মবিনুর রহমান (৪৫) ও তাঁর তিন চাচা বাহারুল ইসলাম (৪৮), ইমদাদ হোসেন (২৩) ও রুস্তম আলী (২২)। পরে এলাকাবাসী তাঁদের উদ্ধার করে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। এ ঘটনায় উত্তেজিত জনতা রূপসা-তেরখাদা সড়কে দুই ঘণ্টা যান চলাচল বন্ধ করে রাখে।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ড সূত্র জানিয়েছে, হাসপাতালে আনার দুই ঘণ্টা পর চিকিত্সাধীন অবস্থায় মবিনুর রহমানের মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। রূপসা থানার উপপরিদর্শক (এসআই) আবদুল খালেক বলেন, বাসটি বালুটানা একটি ট্রলিকে বাঁচাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

এসবিডি নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।