দেশে ফিরলেও খেলা হচ্ছে না

দেশে ফিরলেও খেলা হচ্ছে না

ক্রীড়া প্রতিবেদক,এসবিডি নিউজ24 ডট কম: ব্রিটেনে কাউন্টি লিগ খেলার পর কাঁধের অস্ত্রোপচার শেষে দেশে ফিরেছেন মোস্তাফিজুর রহমান। সোমবার সকাল ১১টা ৩৫ মিনিটে লন্ডন থেকে হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরে পা রাখেন কাটার মাস্টার।


গত সপ্তাহে অস্ত্রোপচার হওয়া কাটার মাস্টার ৪ সপ্তাহের রিহ্যাব শেষে দেশে ফিরলেন। গত শুক্রবার মোস্তাফিজের দেশে ফেরার কথা থাকলেও সোমবার তিনি ঢাকায় ফিরবেন বলে জানান, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।


লন্ডনে অভিজ্ঞ অর্থোপেডিক সার্জন ওয়ালেস মোস্তাফিজের অস্ত্রোপচার করেন। দেশে ফেরার আগে গত বুধবার মোস্তাফিজ আরেকবার চিকিৎসকের কাছে চেক আপের জন্য গিয়েছিলেন। তার বাঁ কাঁধে কোনো জটিলতা নেই বলে জানা গেছে।


মোস্তাফিজের সঙ্গে থাকা বিসিবির চিকিৎসক দেবাশিস চৌধুরী জানিয়েছিলেন, মোস্তাফিজের ক্ষত শুকিয়ে আসছে। তাকে পুনর্বাসনের একটি পরিকল্পনা দেয়া হয়েছে। ঢাকায় ফিরে সেটাই অনুসরণ করা হবে।


উল্লেখ্য, ইংলিশ কাউন্টি ক্রিকেটে সাসেক্সের হয়ে খেলতে গিয়ে ইনজুরির শিকার মোস্তাফিজের সফল অস্ত্রোপচার হয় ১১ আগস্ট। সব কিছু ঠিক থাকলে ৬ মাস পর আবারও ক্রিকেটে ফিরতে পারবেন মোস্তাফিজুর রহমান। তবে জাতীয় দলের আসন্ন ইংল্যান্ড এবং নিউজিল্যান্ড সিরিজ খেলতে পারবেন না তিনি।

ক্রীড়া প্রতিবেদক