ভারতীয় ২ নারীসহ ৬ জন আটক

ভারতীয় ২ নারীসহ ৬ জন আটক

নিজস্ব প্রতিনিধি, এসবিডি নিউজ24 ডট কম:  সাতক্ষীরার কলারোয়ায় পৃথক অভিযানে ভারতের ২ নারীসহ ৬ জনকে আটক করেছে পুলিশ ও বিজিবি।


তারা হলেন, ভারতের উত্তর ২৪ পরগণা জেলার হাবড়া থানার গোবরডাঙ্গা গ্রামের শরজিৎ দাসের স্ত্রী নারয়ণী দাস (৫০), একই জেলার গাইঘাটা থানার ঠাকুর নগর গ্রামের অনীল বালার স্ত্রী শান্তি বালা (৪৫)।


কলারোয়া উপজেলার বৈদ্যপুর গ্রামের সিরাজুল ইসলাম সিরাজ (৫২), বড়ালী গ্রামের হাফিজ উদ্দীনের ছেলে আবু মুছা (৩৫), ব্রজবকস গ্রামের শহিদুল ইসলাম (৩৮), সোনাবাড়িয়া গ্রামের বাচ্চু হোসেন (২১)।


কাকডাঙ্গা বিজিবি ক্যাম্পের লান্স নায়েক এনামুল হক জানান, শনিবার দুপুর একটার দিকে তার নেতৃত্বে কেঁড়াগাছি সীমান্তের মেইন পিলার ১৩/৩ এস এর ৩ আরবির নিকট  টহলকালে ভারতীয় ওই ২ নাগরিক অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করে। এ সময় বিজিবি সদস্যরা তাদেরকে আটক করলে তারা কোন বৈধ কাগজপত্র না দেখাতে পারায় তাদেরকে থানা পুলিশে সোর্পদ করা হয়।


অপরদিকে, কলারোয়া থানার উপপরিদর্শক (এসআই) মহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে তার নেতৃত্বে কলারোয়া উপজেলার সীমান্তবর্তী চন্দনপুর কলেজের সামনে থেকে ৪ জনকে আটক করা হয়।

নিজস্ব প্রতিনিধি