আমি দুঃখিত ও লজ্জিতঃ সেলিম ওসমান

আমি দুঃখিত ও লজ্জিতঃ সেলিম ওসমান

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ নারায়ণগঞ্জের পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে কান ধরে ওঠ-বস করানোর ঘটনায় অবশেষে দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান। ২৬ মে (বৃহস্পতিবার) সন্ধ্যায় নারায়ণগঞ্জ ক্লাবে এক মতবিনিময় সভায় সেলিম ওসমান ওই দিনের ঘটনার ব্যাখ্যা দেন এবং দুঃখ প্রকাশ করেন। তিনি বলেন, ‘গত ১৩ মে শ্যামল কান্তি ভক্তর সঙ্গে ঘটনার জন্য আমি দুঃখিত ও লজ্জিত।’

জাতীয় পার্টির এই সংসদ সদস্য বলেন, ‘আমার দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নির্দেশে আমি সংবাদ সম্মেলন বাতিল করেছি। এরশাদ বলেছেন, তোমার সঙ্গে আল্লাহ আছেন, আমরা আছি।’ গত ২৫ মে সংবাদ সম্মেলনের ডাক দিয়ে তা বাতিল করেন তিনি। ঘটনার একাধিক তদন্ত সম্পর্কে সেলিম ওসমান বলেন, ‘তদন্ত করতে করতে স্কুলের শিশুদের মিথ্যাবাদী বানানো হচ্ছে।’ তিনি স্কুল শিক্ষক শ্যামল কান্তি ভক্তর বিরুদ্ধে তার কাছে কোটি টাকা দাবির অভিযোগ করেন। ওই সভায় স্থানীয় জনপ্রতিনিধি, ব্যবসায়ী প্রতিনিধি, বিভিন্ন মসজিদের ইমামরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৩ মে স্কুলের সামনের একটি মসজিদ থেকে হঠাৎ করেই মাইকে ঘোষণা করা হয় স্কুলের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্ত ইসলামের বিরুদ্ধে কটূক্তি করেছেন এবং সেখান থেকে এলাকাবাসীকে স্কুলের মাঠে জড়ো হওয়ার আহ্বান জানানো হয়। পরে এলাকাবাসি ওই প্রধান শিক্ষককে মারধর করে। পরে সেখানে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ব্যর্থ হলে বিদ্যালয় পরিচালনা কমিটির পক্ষ থেকে স্থানীয় সংসদ সদস্য সেলিম ওসমানকে ঘটনাস্থলে আসার জন্য অনুরোধ করা হয়। সংসদ সদস্য উপস্থিত হয়ে প্রধান শিক্ষককে প্রকাশ্যে কান ধরে ওঠ-বস করার শাস্তি দেন। মাফ চাইতেও বাধ্য করা হয় ওই প্রধান শিক্ষককে। পরে সংসদ সদস্যের নির্দেশে প্রধান শিক্ষককে পুলিশের হেফাজতে স্কুল থেকে বের করা হয়। এর পর পুলিশ চিকিৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি করে।

নিজস্ব প্রতিনিধি