সারাদেশের নিরাপত্তা জোরদার

সারাদেশের নিরাপত্তা জোরদার

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ মানবতাবিরোধী অপরাধের দায়ে অভিযুক্ত বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধুরী ও জামায়াত নেতা আলী আহসান মোহাম্মাদ মুজাহিদের ফাঁসির রায় পুনর্বিবেচনার (রিভিউ) আবেদনের আদেশকে কেন্দ্র করে রাজধানীসহ সারাদেশের নিরাপত্তা জোরদার করা হয়েছে।

বিভাগীয় ও গুরুত্বপূর্ণ জেলা শহরগুলোতে র‌্যাব পুলিশের পাশাপাশি বিজিবি মোতায়েন করা হয়েছে। দেশের গুরুত্বপূর্ণ স্থাপনা ও এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অবস্থান নিয়েছে। বিভিন্ন সড়কে চেকপোস্টে তল্লাশি বাড়ানো হয়েছে। বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), পুলিশ ও র‌্যাব সূত্রে এসব তথ্য জানা গেছে। যেকোনও ধরনের নাশকতা ও অপ্রীতিকর ঘটনা এড়ানোর জন্য আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক অবস্থায় রয়েছে। ১৮ নভেম্বর (বুধবার) সকাল সাড়ে ১১টায় আলী আহসান মোহাম্মাদ মুজাহিদের রিভিউর রায় দেয়া হয়।
বডার গার্ড বাংলাদেশর (বিজিবি) জনসংযোগ কর্মকর্তা মুহাম্মদ মহসীন রেজা বলেন, সারাদেশে বিজিবি মোতায়েন রয়েছে। রাজধানীর কূটনৈতিক এলাকাসহ গুরুত্বপূর্ণ এলাকায় সবসময় দুই থেকে তিন প্লাটুন বিজিবি মোতায়েন থাকে। বর্তমানে তারা টহলে রয়েছে। এছাড়া বিভিন্ন জেলা শহরের প্রশাসকের চাহিদা অনুযায়ী বিজিবি মোতায়েন করা হয়েছে।

নিজস্ব প্রতিনিধি