ডিআরইউ ইফতার পার্টি অনুষ্ঠিত

ডিআরইউ ইফতার পার্টি অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) এর ইফতার পার্টি ২৭ জুন (শনিবার) অনুষ্ঠিত হয়েছে। সেগুনবাগিচার ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) নীচ তলার মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে তথ্যমন্ত্রী হাসানুল হক যোগ দেন। অধুনালুপ্ত ‘বাংলার বাণী’র বার্তা সম্পাদক আজমল হোসেন খাদেম বয়সের ভারে নুয়ে পড়লেও প্রাণের সংগঠন ডিআরইউ’র শনিবারের ইফতার অনুষ্ঠানে হাজির হয়ে সবাইকে চমকে দেন।

শুধু এই প্রবীণ সদস্যই নয়, ডিআরইউ’র ইফতার পার্টিতে ছুটে এসেছিলেন সাবেক ও বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বহু নবীন ও প্রবীণ সদস্য। নবীন ও প্রবীণদের উপস্থিতিতে বিকেল থেকেই ডিআরইউ প্রাঙ্গণ মুখরিত হয়ে উঠে। বিকেল থেকেই ডিআরইউ’র বর্তমান কমিটির সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক ইলিয়াস খানসহ অন্যান্য নেতারা আগত সদস্যরা অভ্যর্থনা জানাতে থাকেন। ডিআরইউ’র সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা বলেন, প্রতিষ্ঠানের পুরোনো ঐতিহ্য অনুযায়ী প্রতি বছর সদস্যদের জন্য ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইফতার অনুষ্ঠানে ডিআরইউ’র সাবেক সভাপতি আজমল হোসেন খাদেম, শাহজাহান সর্দার, মাহফুজুর রহমান, মোসতাক আহমেদ, শাহেদ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াস খান, জামালউদ্দিন, সিনিয়র সদস্য যুগান্তরের ডেপুটি এডিটর রফিকুল ইসলাম রতন, বেলাল আহমেদ, মনোয়ার হোসেনসহ অনেকেই উপস্থিত ছিলেন ।

প্রধান অতিথি হিসেবে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ছাড়াও ইসলামি ব্যাংকর ব্যবস্থাপনা পরিচালক আবদুল মান্নান, জাতীয় ক্যান্সার ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক হাবিবুল্লাহ তালুকদার রাসকিন, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের নাক, কান ও গলা বিভাগের প্রধান অধ্যাপক ডা. মনিলাল আইচ লিটু প্রমুখ উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিনিধি