সাতক্ষীরায় ক্লাস কক্ষে শিক্ষক লাঠি দিয়ে পিটিয়ে আহত করলো এক শিশু ছাত্রকে

সাতক্ষীরায় ক্লাস কক্ষে শিক্ষক লাঠি দিয়ে পিটিয়ে আহত করলো এক শিশু ছাত্রকে

সাতক্ষীরা প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ  দ্বিতীয় শ্রেণীর ছাত্র এক শিশুকে লাঠি দিয়ে নির্দয়ভাবে পিটিয়ে আহত  করা হয়েছে। পড়া না পারায় বিদ্যালয়ের শিক্ষক মো: আসাদুজ্জামান তাকে এভাবে পিটায়ে আহত করে। ঘটনাটি ঘটেছে সাতক্ষীরা সদর উপজেলার উত্তর ফিংড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে।

নির্যাতনের শিকার শিশুটির নাম, সৌরভ ঘোষ (৬)। সে ফিংড়ি গ্রামের মৃত্যুঞ্জয় ঘোষের ছেলে ও সাতক্ষীরা সদর উপজেলার উত্তর ফিংড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর  ছাত্র।

শিশু ছাত্র সৌরভ ঘোষ জানায়, প্রতিদিনের মতো সে শনিবার যথারীতি বিদ্যালয়ে যায়। বাংলা ক্লাসের স্যার মো: আসাদুজ্জামান তাকে পড়া বলতে বলে। কিন্তু সে না বলতে না পারায় স্যারের হাতে থাকা লাঠি দিয়ে তাকে বেধম মারপিট শুরু করে। একপর্যায়ে সে ক্লাস কক্ষের মেঝেতে লুটিয়ে পড়লেও তাকে মারপিট করা হয়।

মৃত্যুঞ্জয় ঘোষ জানায়, সাতক্ষীরা সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে জানিয়েও ফল হয়নি উপায়ান্তু না দেখে গতকাল দুপুরে তিনি সাতক্ষীরা প্রেস ক্লাবে ছেলেকে সঙ্গে করে  নিয়ে এসে সাংবাদিকদের মাধ্যমে বিচার প্রর্থণা করেন।

গতকাল প্রেস ক্লাবে আসলে দেখা যায় সৌরভের পিঠের একাধিক স্থানে রক্ত জমাট বাঁধা দাগ। একই অবস্থা তার নিতম্বেও।

অভিযুক্ত শিক্ষক মো: আসাদুজ্জামান জানান, পড়া না পারায় তিনি রাগের বশে লাঠি দিয়ে চার-পাঁচটি বাড়ি মেরেছিলেন। সাতক্ষীরা সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শেখ মিরাজুল  জানান, দোষিদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

এসবিডি নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।