পুলিশের গুরুত্বপূর্ণ পদে রদবদল

পুলিশের গুরুত্বপূর্ণ পদে রদবদল

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ পুলিশের বিতর্কিত উপ-কমিশনার মোল্লা নজরুল ইসলামসহ পাঁচ অতিরিক্ত ডিআইজি এবং ১০ জন পুলিশ সুপারকে বদলি করা হয়েছে। ২২ মার্চ (রোববার) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পৃথক আদেশে এ বদলি করা হয়। পুলিশ সদর দফতর থেকে জানানো হয়, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন অনুযায়ী খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার মো. আওরঙ্গজেব মাহবুবকে খাগড়াছড়িতে এপিবিএনের কমান্ডেন্ট হিসেবে বদলি করা হয়েছে।

খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি খোন্দকার রফিকুল ইসলামকে র্যা বের পরিচালক করা হয়েছে। এপিবিএনের সদর দফতরে অতিরিক্ত ডিআইজি হিসেবে কর্মরত ড. হাসান উল হায়দারকে টাঙ্গাইলে পিটিসি’র কমান্ডেন্ট হিসেবে বদলি করা হয়। নোয়াখালী পিটিসি’র কমান্ডেন্ট হাসিব আজিজকে এপিবিএনের সদর দফতরে অতিরিক্ত ডিআইজি ও সিআইডি’র অতিরিক্ত ডিআইজি মো. হাবিবুর রহমানকে নোয়াখালী পিটিসি’র কমান্ডেন্ট হিসেবে বদলি করা হয়।

রাজশাহীর সারদায় পুলিশ সুপার হিসেবে কর্মরত রেজাউল করিম মল্লিককে ঢাকায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পুলিশ সুপার, বরিশাল আরআরএফ-এর কমান্ডেন্ট কাজী মোরতাজ আহমেদকে ট্যুরিস্ট পুলিশ, ঢাকার পুলিশ সুপার, খুলনা আরআরএফ-এর কমান্ডেন্ট ড. মো. নাজমুল করিম খান ও ময়মনসিংহের ২য় এপিবিএনের অধিনায়ক মো. দেলোয়ার হোসেন মিঞাকে সিআইডি’র বিশেষ পুলিশ সুপার, বগুড়া চতুর্থ এপিবিএনের অধিনায়ক আবু নাছের মোহাম্মদ খালেদকে বরিশাল ১০ এপিবিএনের অধিনায়ক, বিশেষায়িত সিকিউরিটি ও প্রটেকশন ব্যাটালিয়নের পুলিশ সুপার ড. মো. আক্কাস উদ্দিন ভুঁইয়াকে ময়মনসিংহের ২য় এপিবিএনের অধিনায়ক, বরিশাল ১০ এপিবিএনের অধিনায়ক মোহাম্মদ আবদুর রহিমকে খুলনা পিটিসির পুলিশ সুপার, সিলেট আরআরএফ-এর কমান্ডেন্ট মো. জে আনছার উদ্দিন খান পাঠানকে সারদায় পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়।

এছাড়া জয়পুর হাট জেলার পুলিশ সুপার মো. আবু কালাম সিদ্দিককে ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার ও বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার মোল্লা নজরুল ইসলামকে জয়পুরহাট জেলার পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

নিজস্ব প্রতিনিধি