প্রশাসনে রদবদল

প্রশাসনে রদবদল

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ প্রশাসনে অতিরিক্ত সচিব, যুগ্মসচিব, উপসচিবসহ ৯ কর্মকর্তাকে বদলি ও পদোন্নতিপূর্বক বদলি করা হয়েছে। ৪ ফেব্রুয়ারী (বুধবার) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়। বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের সচিব (অতিরিক্ত সচিব) বিমান কুমার সাহাকে স্বাস্থ্য মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব পদে বদলি করা হয়েছে। বিশেষ দায়িত্বপ্রাপ্ত (ওএসডি) যুগ্মসচিব মো. আব্দুল মালেককে স্বাস্থ্য মন্ত্রণালয়ে এবং বাংলাদেশ দুগ্ধ উৎপাদনকারী সমবায় ইউনিয়নের (মিল্ক ভিটা) ব্যবস্থাপনা পরিচালক এম এ মান্নান হাওলাদারকে পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের এপিডি অনুবিভাগে ন্যস্ত করা হয়েছে।

জাতীয় প্রাথমিক শিক্ষা অ্যাকাডেমির মহাপরিচালক হিসাবে বদলির আদেশাধীন জ্যোতির্ময় সমদ্দারকে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের সচিব করা হয়েছে। ওএসডি যুগ্মসচিব স্বপন কুমার বড়ালকে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম চতুর্থ পর্যায় প্রকল্পের প্রকল্প পরিচালক করা হয়েছে। বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের পরিচালক মো. এমদাদুল হক সারা দেশের শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ও ভাষা প্রশিক্ষণ ল্যাব স্থাপন প্রকল্পের প্রকল্প পরিচালক নিয়োগ পেয়েছেন। ওএসডি যুগ্মসচিব মোহাম্মদ হুমায়ুন কবীরকে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের একটি প্রকল্পের প্রকল্প পরিচালক এবং পরিবার পরিকল্পনা অধিদফতরের পরিচালক মো. জহির উদ্দিন বাবরকে মিল্ক ভিটার ব্যবস্থাপনা পরিচালক হিসেবে বদলি করা হয়েছে।
অপরদিকে, চট্টগ্রাম বিভাগের স্থানীয় সরকার পরিচালক যুগ্মসচিব শংকর রঞ্জন সাহাকে চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার এবং সরকারি কর্ম কমিশনের পরিচালক হিসেবে বদলির আদেশাধীন যুগ্মসচিব দীপক চক্রবর্তীকে চট্টগ্রাম বিভাগের স্থানীয় সরকার পরিচালক করা হয়েছে। এছাড়া ৫জনকে বিভিন্ন উপজেলায় নির্বাহী অফিসার পদে পদায় করা হয়েছে।

নিজস্ব প্রতিনিধি