সাতক্ষীরার কলারোয়ায় একইস্থানে একই সময়ে আওয়ামী লীগের দু’গ্রুপের সভা, ১৪৪ ধারা জারি

সাতক্ষীরার কলারোয়ায় একইস্থানে একই সময়ে আওয়ামী লীগের দু’গ্রুপের সভা, ১৪৪ ধারা জারি

সাতক্ষীরা প্রতিনিধি,এসবিডি নিউজ 24 ডট কমঃ  সাতক্ষীরার কলারোয়া উপজেলার বোয়ালিয়া বাজারে আওয়ামী লীগের দু’গ্রুপ একই স্থানে একই সময়ে সভা আহবান করায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।  শনিবার রাত একটায় ১৪৪ ধারা জারি করে রোববার সকাল সাড়ে ছয়টায় মাকিং করা হয়।  কলারোয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আ,ন,ম রকিকুল ইসলামের নির্দেশে ১৪৪ ধারা জারি করা হয়।।

আওয়ামী লীগ দলীয় সূত্রে জানা গেছে, জেলা আওয়ামী লীগের সভাপতি প্রকৌশলী শেখ মুজিবুর রহমানের পক্ষে লাঙ্গলঝাড়া ইউপি চেয়ারম্যান আবুল কালাম ও কেড়াগাছি ইউপি চেয়ারম্যান ভুট্টো  লাল গাইন আজ রোববার সকাল ১২টায় কেড়াগাছি ইউপি’র বোয়ালিয়া  বাজার মোড়ে এক কর্মী সমাবশের আয়োজন করে। একই স্থানে ও একই সময়ে বিরোধী গ্রুপের (স্বাস্থ্যমন্ত্রী) পক্ষে উপজেলা যুবলীগের সভাপতি ও কেরালকাতা ইউপি চেয়ারম্যান স.ম মোর্শেদ ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ফিরোজ আহম্মেদ এক  কর্মী সমাবেশ আহবান করে। শনিবার বিকেলে   প্রকৌশলী শেখ মুজিবুর রহমানের পক্ষে তৈরী মঞ্চ ভেঙে দেওয়া হয়। এ নিয়ে এলাকায় ব্যাপক উত্তেজনা দেখা দেয়। দেখা দেয় আইন শৃঙ্খলা ভঙ্গের আশঙ্কা।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুভাষ বিশ্বাস জানান, যে কোনো ধরণের বিরধের আশঙ্কায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

কলারোয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আ,ন,ম তরিকুল ইসলাম  জানান, শান্তি শৃঙ্খলা বজায় রাখতে আজ সকাল ৮টা থেকে বিকেল তিনটা  পর্যন্ত  কেড়াগাছি ইউনিয়ন পরিষদের পার্শ্ববর্তী বোয়ালিয়া বাজার এলাকার ৪০০গজ এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

এসবিডি নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।