সাতক্ষীরায় জবাই করে মটর শ্রমিক খুন

সাতক্ষীরায় জবাই করে মটর শ্রমিক খুন

সাতক্ষীরা প্রতিনিধি এসবিডি নিউজ24 ডট কমঃ  শেখ নিজামউদ্দিন (২২) নামের এক তরুণকে জবাই করে খুন করা হয়েছে। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে সাতক্ষীরা বাড়ি থেকে ৩০০ গঞ্জ দুরের  একটি বাড়ির ল্যাক্ট্রিনের ট্যাংকি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে। নিহত শেখ নিজামউদ্দিন শহরের মাস্টারপাড়া এলাকার শেখ সিরাজুল সালেকিনের ছেলে। নিহত নিজামউদ্দিন পেশায় ছিলেন একজন মটর শ্রমিক।

সাতক্ষীরা শহরের মাস্টারপাড়া এলাকার হাফিজুর রহমান ও আব্দুল মান্নান জানান, গতকাল বুধবার সকাল সাতটার দিকে ডাকবাংলোর পাশে এক জোড়া জুতা ও প্রচুর রক্ত পড়ে থাকতে দেখে স্থানীয় মানুষ থানায়  খবর দেয়। সকাল নয়টার দিকে পুলিশ এসে রক্তের দাগ দেখে পাশের কয়েকটি স্থানে তল্লাশি চালায়। বেলা ১১টার দিকে মাস্টারপাড়ার সরিফুল ইসলামের বাড়ির ল্যাক্ট্রিনের ট্যাকিংর মধ্যে একটি লাশের সন্ধান পাওয়া যায়। বেলা সাড়ে ১১টার দিকে লাশ তুলার পর দেখা যায়, গলা জবাই করে তাকে হত্যা করা হয়েছে। প্রতিবেশিরা দেখে সনাক্ত করে এটি নিজাউদ্দিনের লাশ।

নিহতের পিতা শেখ সিরাজুল সালেকিন জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে তার ছেলে নিজাম বের হয়ে রাতে আর বাড়ি ফিরেনি।

সাতক্ষীরা সদর থানার পরিদর্শক  (তদন্ত ) রতন শেখ জানান, ল্যাক্ট্রিনের ট্যাংকি থেকে  লাশ তুলার পর সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। বেলা সাড়ে তিনটার দিকে  ময়না তদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।  তিনি আরও জানান, জবাই করে হত্যা করা নিজামের পিঠে আটটি ও বুকে দুটি ছুরিকাঘাতের চিহ্নিত ছিল। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য সাতক্ষীরা পৌরসভার নৈশ্য প্রহরী ও শহরের মুনজিতের বাসিন্দা শাহিন হোসেন (২৮) ও মাস্টারপাড়া এলাকার নাজমুল হোসেনকে (২৬) আটক করা হয়েছে। গতকাল বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত এ ব্যাপারে থানায় কোনো মামলা দেয়নি নিহতের পরিবারের পক্ষ থেকে। সাতক্ষীরা পুলিশ সুপার হাবিবুর রহমান খান ও অতিরিক্ত পুলিশ সুপার জয়দেব চৌধুরী খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এসবিডি নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।