অনলাইন প্রেস ইউনিটি গঠিত ।। মেহেদী চেয়ারম্যান, মহাসচিব মারুফ

অনলাইন প্রেস ইউনিটি গঠিত ।। মেহেদী চেয়ারম্যান, মহাসচিব মারুফ

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্কঃ স্বাধীনতার পক্ষের বাংলা ভাষাভাষি সকল নিউজ-বিজনেস এবং সোস্যাল অনলাইন এক্টিভিটিস্টদের স্বার্থ রক্ষার জন্য নিবেদিত থাকার প্রত্যয়ে গঠিত হয়েছে অনলাইন প্রেস ইউনিটি। বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম-এর প্রধান সম্পাদক লায়ন মোমিন মেহেদীকে চেয়ারম্যান এবং সময়ের কাগজ-এর প্রধান সম্পাদক লায়ন মারুফ ওয়েসিসকে মহাসচিব করে গঠিত হয়েছে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি।
অনলাইন প্রেস ইউনিটির নব গঠিত কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি মোফাজ্জল হক রতন, হাবিবুর রহমান খোকন, রাকিবুল বাসার রাকিব, মওদুদুর রশীদ পবন, যুগ্ম মহাসচিব সুজান হক, লায়ন মহিনুর রহমান তৌসিফ, সাংগঠনিক সম্পাদক সৈকত লস্কর, অনলাইন বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন সুজন, প্রচার সম্পাদক প্রিন্স অধিকারী, আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক নূর হোসাইন ইমরান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জামশেদ শামীম, অর্থ বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম তারা, ক্রীড়া সম্পাদক আব্দুস সাত্তার প্রমুখ।

অনলাইন এক্টিভিটিস্টদের প্রতি অনলাইন প্রেস ইউনিটির নব গঠিত কমিটির নেতৃবৃন্দ স্বাধীনতার পক্ষের বাংলা ভাষাভাষি সকল নিউজ-বিজনেস এবং সোস্যাল অনলাইন এক্টিভিটিস্টদের স্বার্থ রক্ষার জন্য নিবেদিত থাকার প্রত্যয়ে সংগঠনের সদস্য হতে অনুরোধ জানিয়েছেন।

এসবিডি নিউজ ডেস্ক