রুটিন চেক-আপের জন্য সিঙ্গাপুরে বেগম জিয়া

রুটিন চেক-আপের জন্য সিঙ্গাপুরে বেগম জিয়া

এসবিডি নিউজ24 ডট কম,ডেক্সঃ বিরোধী দলীয় নেতা ও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুর পৌঁছেছেন। সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হসপিটালে চিকিৎসা নেবেন খালেদা। আগামী ১৬ এপিল তার ঢাকা ফেরার কথা রয়েছে।

প্রেস সচিব মারুফ কামাল খান জানান, সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে মঙ্গলবার ভোর ৪টা ১০ মিনিটে সিঙ্গাপুরে পৌঁছান বিরোধী দলীয় নেতা। এর আগে সোমবার রাত ১২টার দিকে তিনি সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন।

ছোট ভাইয়ের স্ত্রী কানিজ ফাতেমা, একান্ত সচিব সালেহ আহমেদ ও বিশেষ সহকারী শামসুল আল-আমীন এই সফরে খালেদা জিয়ার সঙ্গে রয়েছেন। খালেদা জিয়া শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান রাত ১১টা ৩৮মিনিটে। বিমানবন্দরে তাকে বিদায় জানাতে উপস্থিত ছিলেন দলের শীর্ষ নেতারাসহ ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীরা।

বিমানবন্দরে খালেদা জিয়াকে বিদায় জানাতে উপস্থিত নেতাদের মধ্যে অন্যতম- দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ, এমকে আনোয়ার, খন্দকার মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা, চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক আবদুল মান্নান, শামসুজ্জামান দুদু, আহমেদ আযম খান, আবদুল মান্নান, যুবদলের সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল, ছাত্রদল সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু প্রমুখ।

এসবিডি নিউজ ডেস্ক