নিরাপত্তা নিশ্চিত করার দাবিতে কুয়াকাটায় মানববন্ধন

নিরাপত্তা নিশ্চিত করার দাবিতে কুয়াকাটায় মানববন্ধন

পটুয়াখালী প্রতিনিধি, এসবিডি নিউজ24 ডট কমঃ পর্যটন কেন্দ্র কুয়াকাটা’য় প্রধানমন্ত্রী’র আগমন কে সামনে রেখে পূর্নাঙ্গ পুলিশ থানার দাবিতে আন্দোলনে নেমেছে স্থানীয়রা। আজ বুধবার বেলা ১১টায় কুয়াকাটা সমুদ্র সৈকতে পুলিশ থানার দাবিতে মানববন্ধন করেছে তারা। এসময় বক্তব্য রাখেন কুয়াকাটা পৌরসভার কাউন্সিলর আবদুল বারেক মোল্লা, পৌর পরিষদের সদস্য মোঃ সাগর মোল্লা। পরে আন্দোলনকারীরা কুয়াকাটার বিভিন্ন রোডে প্রধানমন্ত্রীর আগমনকে স্বাগত জানিয়ে এবং পূর্নাঙ্গ পুলিশ থানার দাবিতে মিছিল করেছে।

কুয়াকাটা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান পৌরসভার কাউন্সিলর আবদুল বারেক মোল্লা বলেন, কুয়াকাটা এখন বিশ্বের অন্যতম পর্যটন কেন্দ্র। প্রতিদিন হাজার হাজার পর্যটক এখানে আসেন ভ্রমনের জন্য। ইতোমধ্যেই সরকার কুয়াকাটাকে পৌরসভায় উন্নীত করেছেন। পৌরবাসীর সেবা নিশ্চিত ও পর্যটকদের নিরাপত্তার জন্য একটি পূর্নাঙ্গ পুলিশ থানা স্থাপন অত্যান্ত জরুরী হয়ে পরেছে। তিনি জানান আগামী ২৫ ফেব্রুয়ারী কুয়াকাটায় প্রধানমন্ত্রী কুয়াকাটায় আসছেন, বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড ঘোষনা করবেন প্রধানমন্ত্রী। কুয়াকাটাবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীর কাছে পূর্নাঙ্গ পুলিশ থানা ঘোষনার দাবি জানান তিনি।

ঢাকা থেকে পরিবার সহ আসা ব্যাবসায়ী আবদুর রউফ জানান, গত রাতে পরিবারের সবাইকে নিয়ে কুয়াকাটায় এসেছি। রাতে সৈকতে ঘুরতে ভীষন ভয় লেগেছে। এখানে একটি পুলিশ থানা থাকলে পর্যটকরা শংকাহীন ঘুরে বেড়াতে পারবেন।

এসবিডি নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।