মামলা-হামলা নির্যাতন করে বি.এন.পি’র গণতান্ত্রিক আন্দোলন দমিয়ে রাখা যাবে নাঃ আমীর খসরু মাহমুদ চৌধুরী

মামলা-হামলা নির্যাতন করে বি.এন.পি’র গণতান্ত্রিক আন্দোলন দমিয়ে রাখা যাবে নাঃ আমীর খসরু মাহমুদ চৌধুরী

জালালউদ্দিন সাগর, এসবিডি নিউজ24ডটকমঃ ২৫ মার্চ চট্টগ্রামের দলীয় কার্যালয় নাসিমন ভবনে সদ্য কারামুক্ত চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক কামরুল ইসলাম ১২ ই মার্চ চলো চলো ঢাকা চলো কর্মসূচীতে যোগ দিতে গিয়ে চট্টগ্রাম রেলষ্টেশন থেকে গ্রেফতার হয়ে দীর্ঘদিন কারা ভোগের পর হাইকোর্ট থেকে জামিন পায়। কামরুল ইসলামের কারামুক্তি কারনে মহানগর ছাত্রদলের উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে বি.এন.পি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক মন্ত্রী চট্টগ্রাম মহানগর বি.এন.পির সভাপতি আমীর খসরু মাহমুদ চেমধুরী এ কথা বলেন। উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বি.এন.পির সাধারণ সম্পাদক ডাঃ শাহাদাত হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, এই সরকার বি.এন.পি নেতাকর্মীদের উপর মামলা হামলা নির্যাতন চালিয়ে যাচ্ছে। বি.এন.পির নেতাকর্মীদের উপর যতই নির্যাতন জুলুম অত্যাচার হামলা হামলা হোক না কেন আমরা আমাদের গণতান্ত্রিক আন্দোলন চালিয়ে যাব। বি.এন.পি কারো রক্ত চক্ষুকে ভয় করে না। যত মামলা হামলা হবে আন্দোলন ততো বেগবান হবে। মামলা-হামলা নির্যাতন করে বি.এন.পির গণতান্ত্রিক আন্দোলন দমিয়ে রাখা যাবে না। তিনি অবিলম্বে বি.এন.পির সকল নেতাকর্মীদের মুক্তির দাবী করেন।

ডাঃ শাহাদাত হোসেন বলেন, এই সরকার ক্ষমতায় আসার পর থেকে বি.এন.পির গণতান্ত্রিক আন্দোলনের কন্ঠরোধ করতে চায়। বিরোধী দলের মিছিল মিটিংয় করতে গেলেই পুলিশী বাধার শিকার হতে হয়। সরকার এক দলীয় বাকশাল কায়েমের অপচেষ্টার মাধ্যমে বিরোধী দলের উপর দমন পীড়ন চালিয়ে যাচ্ছে। আমাদের নেতাকর্মীদেরকে বিনা কারণে মামলা দিয়ে গ্রেফতার করে জেল হাজতে পাঠাচ্ছে সরকার। তিনি অবিলম্বে বি.এন.পির নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা পরিহার করতে হবে।

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সভাপতি মোশারফ হোসেন দিপ্তির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহমেদুল আলম চৌধুরী রাসেলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব আবু সুফিয়ান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এস.এম. সাইফুল আলম, ছাত্রদল নেতা, কে.এম. সেলিম খান, মঞ্জুরুল আলম, নুর আহমেদ গুড্ডু, আব্দুর রাজ্জাক, আব্দুল কাদের জসিম, মোঃ ইকবাল হোসেন, বেলায়েত হোসেন বুলু, সালাউদ্দিন কায়সার লাবু, মোঃ মুছা, এইচ.এম. রাসেদ খান, এস.এম. সালাউদ্দিন, গাজী সিরাজুল্লাহ, জসিম উদ্দিন চৌধুরী, সাদেকুর রহমান রিপন, মোস্তাকিম মাহমুদ, আলী মরতুজা খান, আলাউদ্দিন আলী, চট্টগ্রাম কলেজ ছাত্রদল নেতা আবু বক্কর সিকদার, আব্দুল আওয়াল, সালাউদ্দিন আহমেদ, জসিম, মোঃ ইউসুফ, হিমেল প্রমুখ।

এসবিডি নিউজ ডেস্ক