মেহেরপুরে অস্ত্র-বোমাসহ গ্রেপ্তার ২

মেহেরপুরে অস্ত্র-বোমাসহ গ্রেপ্তার ২

মেহেরপুর প্রতিনিধি,এসবিডি নিউজ২৪ ডট কমঃ

মেহেরপুরের গাংনী থেকে র্যাব আজ বুধবার ভোরে দুজনকে গ্রেপ্তার করেছে। এ সময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র, বোমা ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।
গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন—মেহেরপুরের গাংনী উপজেলার তিরাইল গ্রামের দাউদ শেখ (৪৫) এবং কুষ্টিয়ার মিরপুর উপজেলার খলিল উদ্দিন (৩৫)।
ঘটনা সম্পর্কে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব-৬) মেহেরপুর ক্যাম্পের কমান্ডার সাজ্জাদ রায়হান বলেন, গোপন সূত্রে খবর পেয়ে র্যাব সদস্যরা আজ ভোরে তিরাইল গ্রামে অভিযান চালান। এ সময় র্যাব গ্রামের বিলের ধারপাড়ায় শ্বশুরবাড়ি থেকে দাউদ শেখকে গ্রেপ্তার করে। তাঁর কাছ থেকে উদ্ধার করা হয় একটি শার্টার গান ও হাতে বানানো দুটি বোমা। পরে তাঁর স্বীকারোক্তির ভিত্তিতে র্যাব ওই বাড়ির আরেকটি ঘর থেকে খলিল উদ্দিনকে গ্রেপ্তার করে। তাঁর কাছ থেকে একটি ধারালো তলোয়ার উদ্ধার করা হয়েছে।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা দুজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে এসবিডি নিউজ২৪ কে বলেন, র্যাব গ্রেপ্তার হওয়া দুজনকে থানায় সোপর্দ করেছে। এঁরা দুজন পূর্ব বাংলার কমিউনিস্ট পার্টির (এমএল-লাল পতাকা) সঙ্গে যুক্ত। চাঁদাবাজি, হত্যা, অপহরণসহ বিভিন্ন অপরাধে তাঁদের বিরুদ্ধে গাংনী থানায় বেশ কটি মামলা আছে।

এসবিডি নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।