কনসার্ট করতে ঢাকায় আসবেন আতিফ আসলাম

কনসার্ট করতে ঢাকায় আসবেন আতিফ আসলাম

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্ক: প্রায় ছয় বছর পর ঢাকায় কনসার্ট করতে পারেন পাকিস্তানের জনপ্রিয় শিল্পী আতিফ আসলাম। সম্প্রতি তার অফিশিয়াল ফেসবুকের এক পোস্টে ঢাকায় কনসার্টের ইঙ্গিত দেন আতিফ নিজেই।

আগামী ১৯ এপ্রিল ঢাকায় গাইতে আসছেন তিনি। ঢাকার বসুন্ধরা ক্রিকেট স্টেডিয়ামে লেটস ভাইব আয়োজিত দুই দিন ব্যাপী আর্টস অ্যান্ড মিউজিক শিরোনামের ফেস্টে গাইবেন তিনি। তবে বিষয়টি নিয়ে মুখ খুলতে চাননি আয়োজকেরা। বিষয়টি অস্বীকার না করে তারা জানিয়েছেন, সকল আপডেট পেজে জানিয়ে দেয়া হবে।

উল্লেখ্য, ২০১৩ সালে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করতে ঢাকায় এসেছিলেন আতিফ আসলাম। এরপর ২০১৬ সালে ‘রিদম ফর অল উইথ আতিফ আসলাম নাইট লাইভ ইন ঢাকা’য় পারফর্ম করেছেন তিনি। ২০০৪ সালে আতিফের প্রথম অ্যালবাম ‘জাল পরি’ প্রকাশিত হয়। ‘আদাত’ গানটির ব্যাপক জনপ্রিয়তার পর আতিফের এই অ্যালবামটি বাজারে আসে এবং অ্যালবামটি জনপ্রিয়তা পায়। এই অ্যালবামের ‘ভিগি ইয়াদিন’, ‘এহসাস’, ‘মাহি ভে’, ‘আঁখো সে’ এবং ‘জাল পরি’ গানগুলি জনপ্রিয়তা অর্জন করে। পাকিস্তানজুড়ে অ্যালবামটি জনপ্রিয়তা লাভ করে। এই জনপ্রিয়তা পাকিস্তান ছাড়িয়ে উপমহাদেশে ছড়িয়ে পড়ে। ডাক পান বলিউডে। সেখানে একের পর এক সিনেমায় প্লে ব্যাক করে ইতিহাস সৃষ্টি করেন।

বিনোদন ডেস্ক