জমইয়াতে হিযবুল্লাহ’র প্রতিবাদ সমাবেশ

জমইয়াতে হিযবুল্লাহ’র প্রতিবাদ সমাবেশ

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্ক: ফিলিস্তিনের গাজায় দখলদার ইসরাইলের নির্বিচারে বোমা হামলা ও গণহত্যার প্রতিবাদে আজ ২৫ অক্টোবর (বুধবার) বায়তুল মোকাররম জাতীয় মসজিদের উত্তর গেইটে বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ ইউনাইটেড ঢাকার উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সিনিয়র নায়েবে আমীর ও ছারছীনা দরবার শরীফের বড় ছাহেবজাদা মাওলানা শাহ আবু নছর নেছারুদ্দীন আহমদ হুসাইন প্রধান অতিথির বক্তব্যে বলেছেন, “ফিলিস্তিনে সন্ত্রাসী ইসরাইলি হত্যাযজ্ঞের বিরুদ্ধে বিশ্ব মোড়লরা নিশ্চুপ। আমরা আর ফিলিস্তিনে রক্তপাত দেখতে চাই না। স্বাধীন ফিলিস্তিন দেখতে চাই। ফিলিস্তিনি মুসলমানদের রক্ত বৃথা যাবে না। মুসলমানরা বদরের যুদ্ধে এবং অহুদের যুদ্ধে রক্ত দিয়ে বিজয় ছিনিয়ে এনেছে। রাশিয়া ইউক্রেন যুদ্ধ হচ্ছে এতে বিজয় হতেও পারে নাও হতে পারে। কিন্ত ফিলিস্তিনি মুসলমানদের বিজয় হবেই ইনশাআল্লাহ। ইহুদীদের এই জমিনে জায়গা হবে না। ওরা একদিন মুসলমানের তাড়া খেয়ে পাথরের ও গাছের পেছনে গিয়ে পালাবে। গাছ ও পাথরও ওদের আশ্রয় দেবে না।”

সংগঠনের সভাপতি সাবেক জেলা ও দায়েরা জজ আলহাজ ইসমাইল হোসেন মিয়ার সভাপতিত্বে মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা শাব্বির আহমদ মোমতাজী, সংগঠনের নায়েবে আমীর মাওলানা মির্জা নূরুর রহমান বেগ, ড. মাওলানা সৈয়দ মুহাম্মদ শরাফত আলী, অধ্যাপক ড. হাফেজ মাওলানা রুহুল আমিন, মাওলানা মুফতি ওসমান গনি সালেহী, মাওলানা মো. আলী আকবর ও মাওলানা শামসুল আলম।

মাওলানা শাহ আবু নছর নেছারুদ্দীন আহমদ হুসাইন বলেছেন, “ফিলিস্তিনের মজলুম মুসলমানদের দাবিয়ে রাখা যাবে না। ফিলিস্তিনের মুসলমানদের নিশ্চিত বিজয় না হওয়া পর্যন্ত আমরা রাজপথ ছাড়বো না। প্রয়োজনে আমরা বুকের তাজা রক্ত দেবো তবু ফিলিস্তিনি মুসলমানদের বিজয় ছিনিয়ে আনবো ইনশাআল্লাহ।”

বিশ্বের মুসলিম সংগঠন গুলোর উদ্দেশ্যে তিনি বলেছেন, “স্বাধীন ফিলিস্তিনিদের দাবি আদায়ে বাস্তবমুখী উদ্যোগ নিন। আমরা শান্তি চাই যুদ্ধ চাই না। অনতিবিলম্বে ফিলিস্তিনে বর্বর ইসলাইলি হত্যাযজ্ঞ বন্ধ করতে হবে। বিশ্ববাসীকে বর্বর ইসরাইলের বিরুদ্ধে অবরোধ দিতে হবে। চোখের পানি ফেলে ফিলিস্তিনিদের জন্য দোয়া করতে হবে। যতদিন ফিলিস্তিন স্বাধীন না হবে ততদিন আমরা সর্বাত্মক সংগ্রাম অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।।”

এসবিডি নিউজ ডেস্ক