আবাহনী-মোহামেডানের ম্যাচ ড্রঃ পয়েন্টের তালিকায় দ্বিতীয় স্থানে আবাহনী ও চতুর্থ স্থানে মোহামেডান

আবাহনী-মোহামেডানের ম্যাচ ড্রঃ পয়েন্টের তালিকায় দ্বিতীয় স্থানে আবাহনী ও চতুর্থ স্থানে মোহামেডান

ক্রীড়া প্রতিবেদক, এসবিডি নিউজ24 ডট কমঃ বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে পয়েন্ট ভাগাভাগি করল আবাহনী ও মোহামেডান। দুই জায়ান্টের ম্যাচটি ১-১ গোলে অমীমাংসিত থাকে।

৭ ফেব্রুয়ারী বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হয় বাংলাদেশ ফুটবলের সবচেয়ে জনপ্রিয় দুটি দল আবাহনী ও মোহামেডান। এই ম্যাচকে নিয়ে অতীতে যেমন আগ্রহ সৃষ্টি হতো, এখন আর ছিটেফোঁটাও দেখা যায় না দল দুটির মুখোমুখি লড়াইয়ে। তাই অনেকটা নীরবেই মাঠে লড়াই করতে হয়েছে দেশের দুই জনপ্রিয় ক্লাবকে।

মাঠের লড়াইয়ে আজ ম্যাচের শুরু থেকে বেশ আক্রমণাত্মক ছিল আবাহনী ও মোহামেডান। প্রথম মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেনি মোহামেডান। এর পরের ১০ মিনিটে আবাহনী দুবার এগিয়ে যাওয়ার সুযোগ হাতছাড়া করে।

এরপর ধীরে ধীরে নিজেদের গুছিয়ে নিয়ে বল দখলের চেষ্টা চালায় উভয় দল। তাতে সফল হয় আবাহনীই। প্রথমার্ধের নির্ধারিত সময় শেষ হওয়ার এক মিনিট আগে ম্যাচে প্রথম লিড নেয় ধানমন্ডির ক্লাবটি। উইঙ্গার জাহিদের কর্নার থেকে বল পেয়ে আইডু ইব্রাহিমের উদ্দেশে বাড়িয়ে দেন ডিফেন্ডার নাসির। আর সেই বল ইব্রাহিম বাড়িয়ে দেন লাকি পল ওতোফিকে। আর তাতেই বলকে জালে পাঠিয়ে আবাহনীকে এক গোলের লিড এনে দেন লাকি পল।
পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধে গোলের জন্য মরিয়া হয়ে উঠে মোহামেডান। সাফল্য পেতে অবশ্য খুব বেশি অপেক্ষা করতে হয়নি মতিঝিলের ক্লাবটিকে। ৬০ মিনিটে বাসদেনের গোলে ম্যাচে সমতা পায় মোহামেডান। ম্যাচের বাকি সময় গোলের দেখা পায়নি কোনো দলই। পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয় দেশের দুই জনপ্রিয় ক্লাবকে।
আজকের ড্রয়ে ৩ খেলায় ৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রইল আবাহনী। আর ২ ম্যাচে অংশ নিয়ে ৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে মোহামেডান।

ক্রীড়া প্রতিবেদক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।