বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান দর্শক শূণ্য!

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান দর্শক শূণ্য!

নিজস্ব প্রতিবেদক,এসবিডি নিউজ২৪ ডট কমঃ

দেশের ক্রিকেটের ইতিহাসের সবচেয়ে বড় ঘরোয়া প্রতিযোগিতা বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল)। জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেয়ার কথা বেশ কয়েকজন বলিউড তারকার। সে সঙ্গে এ দেশের শিল্পী তারকারা তো আছেন-ই।
কিন্তু উদ্বোধনী অনুষ্ঠান শুরুর ঠিক আগ মুহূর্তে শেরেবাংলা স্টেডিয়ামের প্রায় ফাঁকা গ্যালারি দেখে আপনার মন খারাপ হওয়াটাই স্বাভাবিক। তাই বলে কী, বিপাশা বসু, মালাইকা আরোরা, কিংবা শান, ঋতুপর্ণা, শাকিব খানের নাচগানের কথা আকর্ষণ সৃষ্টি করতে পারেনি ঢাকার দর্শকদের মধ্যে! ঢাকার মাঠে বলিউড তারকারা পারফর্ম করবে, আর দর্শক সেখান থেকে মুখ ফিরিয়ে নেবে ব্যাপারটি একটু অস্বাভাবিক। কিন্তু টিকিটের আকাশচুম্বী দাম এবার ঢাকার মাঠে তেমনই একটি পরিস্থিতি সৃষ্টি করতে যাচ্ছে বলে সবার অভিমত। দর্শকের প্রসঙ্গ বাদ দিলেও অব্যবস্থাপনার ছাপ সর্বত্র। বহু সংবাদকর্মী বিপিএল কাভার করতে এসে অ্যাক্রিডিটেশন কার্ডের অভাবে দুর্ভোগে পড়েছেন। উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি রাষ্ট্রপতি মোহাম্মদ জিল্লুর রহমানের নিরাপত্তার দায়িত্বে থাকা বিশেষ নিরাপত্তা বাহিনীর সদস্যরা তো সেই অ্যাক্রিডিটেশন কার্ডই দেখতে চাইবেন।
স্টেডিয়ামে দর্শকদের এই হতাশাজনক চিত্র বিপিএলকে শুরুতেই দিয়েছে বড় ধরনের ধাক্কা। টিকিটের মূল্য ঘোষণার দিনই ব্যাপারটা আঁচ করা গিয়েছিল। এই দুর্মূল্যের দিনে খেলার সর্বনিম্ন টিকিট ৫০০ টাকা এবং উদ্বোধনী অনুষ্ঠানের এক হাজার টাকা একটু বাড়াবাড়ি হয়ে গেছে সেটা বোঝা যাচ্ছে বেশ ভালোভাবেই।
তার পরও বিপিএলের সফলতাই কাম্য।

প্রধান সম্পাদক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।