হীরা দিয়ে বাড়ির নেমপ্লেট

হীরা দিয়ে বাড়ির নেমপ্লেট

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্ক: সুপারস্টার শাহরুখ খানকে বলা হয় ‘বলিউড বাদশা’। আর তার জীবনযাপনও বাদশাদের মতোই। বাড়ির নেমপ্লেটের জন্য লাখ লাখ টাকা খরচ করেনে তিনি। চলতি বছরের শুরুতেই ২৫ লাখ রুপি খরচ করে নিজের বাড়ির নেমপ্লেট বদলেছিলেন এ অভিনেতা। কয়েক মাসের ব্যবধানে কিং খান আবারো বদলে ফেললেন তার মান্নাতের বাড়ির নেমপ্লেট। এটি তৈরি করা হয়েছে হীরা দিয়ে।

সারাবিশ্ব জুড়েই রয়েছে শাহরুখ খানের অগণিত ভক্ত। সেইসঙ্গে তার ভক্তদের জন্য রয়েছে অফিশিয়াল একটি ফ্যান ক্লাব। ইতোমধ্যে এ ফ্যান ক্লাবের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে হীরার তৈরি নতুন নেমপ্লেটের ছবি ও ভিডিও প্রকাশ করা হয়েছে। এতে বলা হয়েছে, বলিউডের কিং খানের মান্নাতের বাড়ির নতুন নেমপ্লেটটি তৈরি করা হয়েছে হীরা দিয়ে। তার বাড়ির নতুন নেমপ্লেটের ছবিটি বর্তমানে নেটদুনিয়ায় ভাইরাল।

জানা গেছে, ১৯৯৭ সালে ‘ইয়েস বস’ সিনেমার শুটিংকালে সমুদ্র তীরবর্তী এই বাংলোটি তার ভীষণ পছন্দ হয়। সেই সময় এই বাংলোর নাম ছিল ‘ভিলা ভিয়েনা’। এর মালিক ছিলেন গুজরাটের এক ব্যক্তি। পরে তার কাছ থেকে এটি কিনে নেন বলিউড বাদশা। তবে শুরুতে বাংলোটি বিক্রি করতে একেবারেই রাজি ছিলেন না এর মালিক। পরে ২০০১ সালে বাংলোটি কিনতে সক্ষম হন শাহরুখ। প্রথমে এর নাম জান্নাত দিতে চাইলেও ২০০৫ সালে বাড়ির নাম রাখেন ‘মান্নাত’।

বিনোদন ডেস্ক