রণবীর-আলিয়া’র বিয়ে

রণবীর-আলিয়া’র বিয়ে

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্ক: দীর্ঘদিন ধরে চুটিয়ে প্রেম করেছেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। তারকা এই জুটির বিয়ে নিয়েও গুঞ্জন চলছে অনেকদিন হলো। তবে অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান হতে চলেছে। চলতি বছরের এপ্রিলেই রণবীর-আলিয়ার চার হাত এক হতে যাচ্ছে।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এমন তথ্যই জানানো হয়েছে।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, বলিউডের  ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে আলিয়ার নানার ইচ্ছা পূরণের জন্যই ১৭ এপ্রিল সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর-আলিয়া। বিয়ের আয়োজন চলবে ১৩ থেকে ১৭ এপ্রিল পর্যন্ত। এ সময়ের মধ্যে পারিবারিকভাবে মেহেদি আর গানের আয়োজন সেরে ফেলা হবে। এই সময় কাছের বন্ধু-পরিজনদের কোনো কাজ না রাখতে বলেছেন রণবীর-আলিয়া জুটি।

জানা গেছে, চেম্বুরে অবস্থিত কাপুর পরিবারের ঐতিহ্যবাহী পৈতৃক বাড়ি ‘আর কে হাউজ’ এ বসছে রণবীর-আলিয়া বিয়ের আসর। সেখানেই সাত পাকে বাঁধা পড়বেন এই তারজা জুটি। তবে বলিউডের অন্যান্য তারকার মতো কোনো ডেস্টিনেশন ওয়েডিং করছেন না তারা। কাপুর ও ভাট পরিবারের লোকজনকে নিয়েই ঘরোয়াভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন এই জুটি। পরিবার ও আত্মীয়স্বজন ছাড়াও তাদের বন্ধুরা বিয়েতে উপস্থিত থাকছেন।

এদিকে আলিয়ার নানা নরেন্দ্রনাথ রাজদানের শারীরিক অবস্থা খুব একটা ভালো না। বার্ধক্যের কারণে তিনি অনেকটা শয্যাশায়ী। তিনিই নাকি রণবীর-আলিয়ার বিয়ে দেখার ইচ্ছা প্রকাশ করেছেন। এজন্য তড়িঘড়ি করে তাদের বিয়ের আয়োজন করা হচ্ছে। মূলত আলিয়ার নানার ইচ্ছা পূরণের জন্যই ছোট্ট পরিসরের এই আয়োজন। পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্রের বরাত দিয়ে এমনটাই নিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

বিনোদন ডেস্ক