রাজধানীতে গত ২ দিনে ৩ জনের অস্বাভাবিক মৃত্যু!

রাজধানীতে গত ২ দিনে ৩ জনের অস্বাভাবিক মৃত্যু!

বিশেষ প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ রাজধানীতে পৃথক ঘটনায় তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তাদের মধ্যে খিলক্ষেত এলাকায় সড়ক দুর্ঘটনায় সিএনজি অটোরিকশাচালক কামাল হোসেন, রেলে কাটা পড়ে অজ্ঞাতপরিচয় যুবক ও কাফরুলে ভবন থেকে পড়ে লিখন মিয়ার মৃত্যু হয়। গতকাল মঙ্গলবার ও সোমবার গভীর রাতে তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, খিলক্ষেতের লোটাস কামাল টাওয়ারের সামনের রাস্তা থেকে সোমবার রাতে অটোরিকশাচালক কামাল হোসেনের লাশ উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে একটু দূরেই তার অটোরিকশাটি অক্ষত অবস্থায় পাওয়া যায়। পুলিশের ধারণা, অটোরিকশা রেখে কোনো প্রয়োজনে রাস্তায় নামলে গাড়িচাপায় তার মৃত্যু হয়। নিহত কামালের গ্রামের বাড়ি নেত্রকোনা সদরে। ঢাকায় তিনি বাড্ডার নুরেরচালা এলাকায় থাকতেন। এদিকে গতকাল ভোরে খিলক্ষেত ফুটওভারব্রিজ সংলগ্ন রেললাইন থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয় বলে ধারণা করা হচ্ছে। তার পরনে ছাই রঙের প্যান্ট ও লাল হাফ শার্ট ছিল।

এছাড়া কাফরুলের ভাসানটেক এলাকার ১১৮ নম্বর (নির্মাণাধীন) ভবনের দ্বিতীয় তলা থেকে পড়ে লিখন মিয়া নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে এ ঘটনা ঘটে। লিখনের গ্রামের বাড়ি ময়মনসিংহ সদরের বাবরখালি এলাকায়।

বিশেষ প্রতিনিধি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।