আমরা কেউই জানতাম না মূল গেটে তালা লাগানো ছিলঃ মওদুদ

আমরা কেউই জানতাম না মূল গেটে তালা লাগানো ছিলঃ মওদুদ

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর মৃত্যুতে সমবেদনা জানাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গুলশানে কার্যালয়ে আসবেন এমন খবর জানতেন না চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। ২৫ জানুয়ারী (রবিবার) রাত ৮টার দিকে গুলশানে বিএনপি চেয়ারপার্সনের কার্যালয় থেকে বের হয়ে স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ সাংবাদিকদের এ কথা বলেন।

মওদুদ আহমদ বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনের খবরটি বেগম খালেদা জিয়া জানতেন না। সেসময় তিনি অচেতন থাকার কারণে আমরাও তার সাথে যোগাযোগ করতে পারিনি। পরে ম্যাডামকে (খালেদা জিয়া) প্রধানমন্ত্রী আসার খবর জানানো হয়েছে। তবে গেটের তালার বিষয়টিও সিনিয়র নেতারা জানতেন না বলে দাবি করেন তিনি।” তিনি বলেন, “শনিবার গুলশান কার্যালয়ে উপস্থিত নেতৃবৃন্দসহ আমরা কেউই জানতাম না মূল গেটে তালা লাগানো ছিল। সিনিয়র নেতৃবৃন্দের মতামতের বাইরে মূল গেটে আগে থেকেই তালা ছিল। আমাদের অনেকেরই তা জানা ছিল না।”

প্রসঙ্গত, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো মৃত্যুবরণ করেন। ওই দিন রাত ৮টায় বেগম খালেদা জিয়াকে সমবেদনা জানাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খালেদা জিয়ার গুলশানের কার্যালয়ে যান। তবে বিএনপির পক্ষ থেকে কেউ অভ্যর্থনা না জানানোয় ফিরে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নিজস্ব প্রতিনিধি