মোহাম্মদপুরে ভোর রাতে যাত্রীবাহী বাসে আগুন

মোহাম্মদপুরে ভোর রাতে যাত্রীবাহী বাসে আগুন

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ রাজধানীর মোহাম্মদপুরে ভোর রাতে একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ৫ জানুয়ারী (সোমবার) ভোর সাড়ে ৪টায় মোহাম্মদপুর শেরে বাংলানগর রোডে থামিয়ে রাখা বাসটিতে এ অগ্নিসংযোগ করা হয়। ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের ডিউটি অফিসার মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করে জানান, বাসের চালক-হেলপার জানিয়েছেন- সড়কে থামিয়ে রাখা বাসে হঠাৎ করে আগুন ধরিয়ে দেয়া হয়। পরে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কে বা কারা এই আগুন দিয়ছে তা জানা যায়নি। তিনি আরও জানান, আগুন ধরিয়ে দেয়ার সময় ঐ বাসে কোনো যাত্রী ছিল না। এই কারণে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

এর আগে রোববার দিনগত রাত সাড়ে ১০টায় ধানমন্ডি ২৭ নং রোড়ে একটি প্রাইভেটকারে (ঢাকা মেট্রো-৩৫-০৭৯৭) আগুন দেয়া হয়। পরে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। সেখানেও কোনো হতাহতের সংবাদ পাওয়া যায়নি। এর আগে রোববার দুপুরের পর থেকে রাত ১০টার আগ পর্যন্ত খোদ রাজধানীতেই যাত্রীবাহী বাসসহ বিভিন্ন ধরনের অন্তত ২০টি যানবাহনে আগুন দেয়া হয়।

এই পর্যন্ত রাজধানীর মোট ১৭টি স্থানে এসব অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এসব স্থানের মধ্যে রয়েছে- পুরানা পল্টন, তেজগাঁও, ধানমন্ডি, মোহাম্মদপুর, কুঁড়িল বিশ্বরোড, আজিমপুর, পোস্তাগোলা, মগবাজার, কমলাপুর, শাহজাহানপুর, মতিঝিলের দৈনিক বাংলার মোড়, মিরপুর, গেন্ডারিয়া এবং উত্তরা।

নিজস্ব প্রতিনিধি