হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন বলিউডের বর্ষীয়ান তারকা অমিতাভ বচ্চন

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন বলিউডের বর্ষীয়ান তারকা অমিতাভ বচ্চন

এসবিডি নিউজ24 ডট কম,ডেক্সঃ অমিতাভ ভক্তদের জন্য সুসংবাদ। সবার উত্কণ্ঠার অবসান ঘটিয়ে পাকস্থলীতে দুটি সফল অস্ত্রোপচারের পর অবশেষে মুম্বাইয়ের সেভেন হিলস হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন বলিউডের বর্ষীয়ান তারকা অমিতাভ বচ্চন। ১২ দিন হাসপাতালে অবস্থানের পর ২৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাত সাড়ে নয়টায় হাসপাতাল থেকে ছাড়া পেয়ে স্ত্রী জয়া বচ্চনের সঙ্গে বাড়ি ফিরে গেছেন ৬৯ বছর বয়সী এই অভিনেতা।

এ প্রসঙ্গে অমিতাভ তাঁর ব্লগে লিখেছেন, ‘অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেলাম। আবারও পরিচিত বাড়ির পরিবেশে ফিরতে পেরে ভালো লাগা যেন গ্রাস করছে আমাকে। অস্ত্রোপচারের কারণে কিছুটা অস্বস্তি ও ব্যথা এখনো আমাকে ঘিরে আছে। ব্যথা থেকে পুরাপুরি মুক্তি পেতে আরও কিছু সময় লাগবে। ঈশ্বরের কৃপা এবং সবার প্রার্থনার কারণে মন্থরগতিতে হলেও শরীরটা সেরে উঠছে। অন্তরের অন্তঃস্থল থেকে সবাইকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।’

উল্লেখ্য,পাকস্থলীর সমস্যার কারণে ১১ ফেব্রুয়ারি সকালে সেভেন হিলস হাসপাতালে ভর্তি হন অমিতাভ। পরে তাঁর পাকস্থলীতে দুটি সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়। এরপর হাসপাতাল থেকে তাঁর ছাড়া পাওয়ার কথা থাকলেও অস্ত্রোপচার পরবর্তী জটিলতার কারণে আরও কয়েক দিন পর্যবেক্ষণে রাখা হয় তাঁকে। অবশেষে ২৩ ফেব্রুয়ারি রাতে হাসপাতাল ত্যাগের অনুমতি পেলে বাড়ি ফিরে যান তিনি। ১৯৮২ সালে ‘কুলি’ ছবিতে মারপিটের দৃশ্যে অভিনয়ের সময় তলপেটে আঘাত পেয়ে গুরুতর আহত হয়েছিলেন অমিতাভ। সে সময় তিনি দীর্ঘদিন হাসপাতালে ছিলেন। ২০০৫ সালেও তাঁকে পেটের সমস্যার কারণে চিকিত্সকের ছুরির নিচে যেতে হয়েছিল।

সূত্রঃ ইন্টারনেট।

আন্তর্জাতিক ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।