রাজনীতিতে পিছুটান রওশন এরশাদের!

রাজনীতিতে পিছুটান রওশন এরশাদের!

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ২৪ ডট কমঃ সাবেক সেনাশাসক ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের স্ত্রী বেগম রওশন এরশাদ এমপি দলীয় কর্মকাণ্ডে পুরোপুরি নিষ্ক্রিয় হয়ে গেছেন। পার্টির চেয়ারম্যানের সঙ্গেও রাজনৈতিক বিষয় নিয়ে তার টানাপড়েন চলছে। পাশাপাশি পার্টির শীর্ষনেতা থেকে শুরু করে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গেও তিনি যোগাযোগ রাখছেন না। এটার কারণ দলীয় সূত্র নিশ্চিত করতে পারেননি। তবে বাজার চলতি ধারণঅর পুনরাবৃত্তি ঘটিয়ে তারা বলছেন “এরশাদ রাজনৈতিক অঙ্গনে যে মেরুতে থাকেন তার বিপরীত মেরুতেই অবস্থান নেন বেগম রওশন।”

ফলে বিষয়টি নিয়ে পার্টির মাঝেও সমালোচনার ঝড় ওঠেছে। এসব প্রসঙ্গে অকপটে স্বীকার করলেন পার্টির একাধিক প্রেসিডিয়াম সদস্য। তবে কেউই নাম প্রকাশ করতে রাজি হননি। দেশের বর্তমান রজানৈতিক প্রেক্ষাপট এবং জাতীয় পার্টির ঘরোয়া এসব বিষয় নিয়ে বেগম রওশনের সঙ্গে একাধিকবার যোগাযোগ করলেও ফোন রিসিভ করে পরিচয় জেনে প্রশ্নের পরেই তিনি টেলিফোন লাইন কেটে দেন। এ প্রসঙ্গে তার ঘনিষ্ঠজনরা জানিয়েছেন “বেগম রওশন নিজেই নিজের মুখে তালা লাগিয়েছেন। তিনি দেশের রাজনৈতিক প্রেক্ষাপটসহ পার্টির কোনো বিষয় নিয়েই কথা বলতে চান না।”

সর্বশেষ শুধু রংপুরের লংমার্চে এরশাদের সঙ্গে উপস্থিত ছিলেন তিনি। এর বাইরে আর কোনো কার্যক্রমে তাকে দেখা যায়নি। এরশাদ যখন জেলে ছিলেন তখন তার মুক্তির জন্য অনশনসহ বিভিন্ন আন্দোলন কর্মসূচি পালন করেছেন রওশন এরশাদ। তার একটাই লক্ষ্য ছিলো এরশাদকে মুক্ত করা। বর্তমানে এরশাদ নিয়মিত অবস্থান করছেন বারিধারার প্রেসিডেন্ট পার্কে। আর রওশন এরশাদ থাকেন তার গুলশান-২ এর বাসভবনে। সম্প্রতি তিনি শারীরিকভাবেও অসুস্থ বলে জানা গেছে।

Admin

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।