রওশন এরশাদের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

রওশন এরশাদের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্ক: রওশন এরশাদ বলেছেন, আজ আপনাদের সঙ্গে কথা বলার সময় আমার দুপাশে যারা রয়েছেন- তারা বাংলাদেশের রাজনীতির দুই দিকপাল। কাজী ফিরোজ রশীদ এবং সৈয়দ আবু হোসেন বাবলা। এই দুই নেতা জাতীয় পার্টি (জাপা) প্রতিষ্ঠার জন্য অনন্য ভূমিকা পালন করেছেন। জাতীয় পার্টির জন্য তারা জেল-জুলুম, অত্যাচার-নির্যাতন সহ্য করেছেন। হুসেইন মুহম্মদ এরশাদ এবং আমার পাশে তারা সব সময়ই ছিলেন এবং এখনো আছেন। আমরা সবাই মিলে সুন্দর একটি জাতীয় সম্মেলন উপহার দিয়ে জাতীয় পার্টিতে আবার প্রাণ শক্তি ফিরিয়ে আনতে চাই।

আজ ১৮ ফেব্রুয়ারি (রবিবার) গুলশানস্থ নিজ বাসভবেন সংবাদ সম্মেলনে রওশন এরশাদ এসব কথা বলেন।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেছেন, জাতীয় পার্টি এখন চরম বিপর্যয়ের মধ্যে পড়েছে। এই অবস্থা থেকে উত্তরণের জন্য এবং পার্টিকে আবার সুসংগঠিত করার লক্ষ্যে নেতা-কর্মীদের দাবির প্রেক্ষিতে আমি দলের চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করেছি। এছাড়া আগামী ৯ মার্চ পার্টির দশম জাতীয় কাউন্সিল ঘোষণা দিয়েছি। দেশ ও জাতির জন্য রাজনীতির অঙ্গনে জাতীয় পার্টির প্রয়োজনীয়তা এখন অপরিহার্য। জাতীয় পার্টির সম্মেলন আয়োজনের মেয়াদ অনেক আগেই শেষ হয়ে গেছে। এখন আমরা জাতীয় সম্মেলন অনুষ্ঠানের যে ঘোষণা দিয়েছি- সেই সম্মেলন সফলভাবে সম্পন্ন করার জন্য আমি একটি সম্মেলন বাস্তবায়ন কমিটি গঠন করেছি।

সংবাদ সম্মেলনে রওশন এরশাদ জানিয়েছেন, আগামী ৯ মার্চ অনুষ্ঠিতব্য জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলন সম্পন্ন কমিটিতে আহ্বায়ক করা হয়েছে কাজী ফিরোজ রশীদকে। এছাড়া কো-আহ্বায়ক সৈয়দ আবু হোসেন বাবলা, যুগ্ম-আহ্বায়ক গোলাম সরোয়ার মিলন, সদস্য সচিব সফিকুল ইসলাম সেন্টু ও কোষাধ্যক্ষ জিয়াউল হক মৃধা।

উল্লেখ্য, জাতীয় পার্টির চেয়ারম্যান বেগম রওশন এরশাদ গতকাল (১৮ ফেব্রুয়ারি, রবিবার) গুলশানস্থ তার বাসভবনে পার্টির শীর্ষ নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে এক জরুরি সংবাদ সম্মেলনের ডাক দেন।।

এসবিডি নিউজ ডেস্ক